Connect with us

Tollywood

বড় দুর্ঘটনার কবলে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, মত্ত বাইকারের ধাক্কায় ভাঙল পায়ের হাড়

Published

on

গভীর রাতে চলছিল শুটিং। এই শুটিংয়ের মাঝেই ঘটে গেল এক দুর্ঘটনা। খেসারত দিতে হল অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার ও তাঁর সহ-অভিনেতা গৌরব চক্রবর্তীকে। এই দুর্ঘটনার জেরে পায়ের হাড় পর্যন্ত ভাঙল প্রিয়াঙ্কার।

ঘটনাটি ঘটেছে গতকাল, শুক্রবার। জানা গিয়েছে, এদিন রাজারহাটে ‘মহাভার মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন প্রিয়াঙ্কা ও গৌরব। শুটিং চলাকালীন রাত সাড়ে এগারোটার সময় আচমকাই এক বাইক আরোহী মত্ত অবস্থায় শুটিং সেটে ঢুকে পড়ে। বাইকের ধাক্কায় কর্ডনও ভেঙে যায় বলে খবর। ধাক্কা মেরে সেখান থেকে পালায় বাইক আরোহী। এই ধাক্কায় জখম হন প্রিয়াঙ্কা ও গৌরব। সেখান থেকে সঙ্গে সঙ্গে তাদের বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় প্রাথমিক চিকিৎসার জন্য।

সূত্রের খবর অনুযায়ী, গৌরবের চোট তেমন গুরুতর না হলেও বেশ ভালোই জখম হয়েছেন প্রিয়াঙ্কা। এক্স-রে রিপোর্টে দেখা গিয়েছে তাঁর পায়ের হাড় ভেঙে দু’টুকরো হয়ে গিয়েছে। আপাতত ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

জানা গিয়েছে, আজ, শনিবার ওই বেসরকারি হাসপাতালেই অস্ত্রোপচার হবে প্রিয়াঙ্কার। অভিযুক্ত ওই বাইক আরোহীকে এখনও খুঁজে পাওয়া যায়নি। তবে তদন্ত চালাচ্ছে পুলিশ।

Trending