Rahul Priyanka: বড় ব্রেকিং! ছেলের জন্য এক হল‌ রাহুল-প্রিয়াঙ্কা! শিক্ষা নিল কি সমাজ?

একটা সময় বাংলা সিনেমার সর্বাপেক্ষা, চর্চিত, জনপ্রিয় জুটি ছিল রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul Arunodaya Banerjee) ও প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। টেলিভিশনের পর্দা থেকে সিনেমার হলের পর্দা কাঁপিয়েছে এই জুটি। প্রেম করে বিবাহ সূত্রে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। সন্তানের জন্ম হয়। বেশ ভালো ছিল তাঁদের সম্পর্ক। কিন্তু হঠাৎই যেন ছন্দপতন। ভেঙে গেল দাম্পত্য। শুরু কাদা ছোড়াছুড়ি।

উল্লেখ্য তাঁদের বিচ্ছেদের খবরে আকাশ থেকে পড়েছিল তাঁদের ভক্তরা। স্বপ্নের মতো এই জুটিও ভাঙতে পারে? বিশ্বাস হয়নি কারর। এক‌ইঙ্গে বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে বারবার নাম জড়িয়েছে রাহুলের। সম্পর্কের গুঞ্জন রটেছে প্রিয়াঙ্কার‌ও। যদিও এবার বিচ্ছেদ ভুলে এক হচ্ছে এই জুটি। উপচে পড়ছে ভক্তদের ভালোবাসা, শুভেচ্ছা।

জানা গেছে, সন্তান সহজের মুখের দিকে চেয়ে মামলা তুলে নিয়েছেন তাঁরা। আবার‌ও সহজ হয়ে উঠছে রাহুল, প্রিয়াঙ্কা, সহজের জীবন। শোনা যাচ্ছে, মাঝেমধ্যেই প্রিয়াঙ্কা সহজকে নিয়ে রাহুলের কাছে এসে থাকছেন। আবার রাহুল‌ও ছেলে-বৌয়ের কাছে গিয়ে থাকছেন। শান্তিপূর্ণ সহাবস্থান করছেন তাঁরা।

উল্লেখ্য, ২০১৮ সালে খোরপোশ সংক্রান্ত প্রথম মামলাটি করেন রাহুল। ২০২৩-র জানুয়ারিতে এসেও মীমাংসা হয়নি সেই মামলার। কিন্তু মাসের পর মাস কেটে গেলেও কোন‌ও পক্ষ‌ই আদালতের দরজায় গিয়ে দাঁড়ায়নি। রাহুল জানিয়েছেন, আমরা মামলা চালাব না, এই সিদ্ধান্ত জানিয়ে মেমোরান্ডামে সই করেছি।আইনজীবীদেরও জানিয়ে দেওয়া হয়েছে। জুলাইয়ে আইনি ঘোষণা হবে।

তা ফের একসঙ্গে থাকার মতো সিদ্ধান্ত কেন নিলেন তাঁরা? এই বিষয়ে অভিনেতা জানিয়েছেন, ‘যা করছি শুধুমাত্র ছেলের মুখ চেয়ে। ভাবনা-চিন্তা এবং দীর্ঘ আলোচনার পরেই এই সিদ্ধান্তে আসা হয়েছে। নিজেদের জন্য আমরা সহজকে কষ্ট দিতে রাজি নই। আমাদের একসঙ্গে থাকায় ভীষণ খুশি সহজ।’ সন্তানের মুখে দিকে তাকিয়ে কী এবার থেকে আটকাবে পরিবারের ভাঙন? রাহুল-প্রিয়াঙ্কাকে দেখে শিক্ষা নেবে কী সমাজ?

Back to top button