ফের সংসার ভাঙল! নিজের সম্মান বাঁচাতে সেই বিচ্ছেদের পথে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। স্বাবলম্বী ও ব্যাস্ত অভিনেত্রী হিসেবে তাঁর খ্যাতি রয়েছে। তবে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে জল্পনা কম হয়নি। অভিনেতা রাহুলের সঙ্গে বিয়ে ও তারপর ডিভোর্স। চর্চার কেন্দ্রে চলে আসেন সুপারহিট ‘চিরদিনই তুমি যে আমার’ জুটি। তবে সম্প্রতি ঝড় থেমেছিল। বিচ্ছেদ ভুলে এক হন রাহুল-প্রিয়াঙ্কা। কিন্তু হঠাৎ হল কী? ফের ডিভোর্স চাইছেন প্রিয়াঙ্কা সরকার! অবাক সকলেই।

‘চিরদিনই তুমি যে আমার’ ছবিটির পর থেকেই দর্শকদের নজরে চলে আসে রাহুল প্রিয়াঙ্কা জুটি। বাস্তবে গাঁটছড়া বাঁধেন তারা। সুখী দাম্পত্যের স্বপ্ন থাকলেও কিছুদিনের মধ্যে ভেঙে যায় সংসার। ছোট্ট ছেলে সহজকে নিয়ে আলাদা হয়ে যান প্রিয়াঙ্কা। ঠিক করেন কাজের পাশাপাশি সিঙ্গেল মাদার হয়ে সহজকে মানুষ করবেন তিনি। এভাবেই চলছিল দিন।

তবে সম্প্রতি ছেলে সহজের হাত ধরে আবারও কাছাকাছি আসেন রাহুল-প্রিয়াঙ্কা। আদালতে স্থগিত হয় চর্চিত এই জুটির ডিভোর্স পরিকল্পনা। ছেলে সহজকে নিয়ে এক ছাদের তলায় ফিরে আসেন দম্পতি। অভিমানের বরফ গলিয়ে ও ভুল বোঝাবুঝি মিটিয়ে আবার নতুন করে সবটা শুরু করার প্রয়াস খোঁজেন তাঁরা। কিন্তু কিছুদিনের মধ্যেই আবার ডিভোর্স চাইছেন প্রিয়াঙ্কা! তিনি বলছেন, কিছু কথা তার বিবাহিত জীবনকে উলটপালট করে দিয়েছে। ব্যাপারটা কী? কান পাতলেন অনুরাগীরা।

আসলে জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম হইচইতে একটি নতুন সিরিজে কাজ করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। নতুন সিরিজের নাম ‘লজ্জা’। সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। তার চরিত্রের নাম জয়া সিনহা। সিরিজে গৃহবধুর চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা। যার স্বামী উঠতে বসতে নানান কটু কথায় তাঁকে বিঁধতে থাকে। মানুষের উপর কথার প্রভাব ঠিক কতখানি, এবং তা মানুষের কতটা ক্ষতবিক্ষত করে দেয়, তাই তুলে ধরবে ‘লজ্জা’ সিরিজটি।

আরো পড়ুন: আহারে কাঞ্চন! ছেলে বলছে বাবা অ্যাপেন্ডিক্সের মতো, নতুন ব‌উ শ্রীময়ী বলছে স্বামী প্রতারক! কি ঘটনা ঘটলো?

সিরিজে প্রিয়াঙ্কার স্বামীর চরিত্রে থাকবেন অনুজয় চট্টোপাধ্যায়। স্বামী নিত্যদিনের অপমান, কথার আঘাত সামলাতে দমবন্ধ হয়ে যায় জয়ার। তাই নিজের সম্মান বাঁচাতে বিচ্ছেদের সিদ্ধান্ত নেয় সে। ইতিমধ্যেই সিরিজের প্রোমো প্রকাশ পেয়েছে। নতুন ভূমিকায় নজর কেড়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

Back to top button