Jeetu Kamal: সফলতার শিখরে পৌঁছেছেন এই বছরেই, হাতে অনেক কাজ!তবুও স্ত্রী নবনীতার জন্মদিন ধুমধাম করে পালন করতে ভুললেন না দায়িত্ববান স্বামী অভিনেতা জিতু কামাল

বাংলা ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে জনপ্রিয় নাম হলো জিতু কামাল। যাকে এর আগে মানুষ টেলিভিশনের পর্দায় দেখলে ও চলতি বছরে তার অভিনীত ছবি ‘অপরাজিত’ মুক্তি পাওয়ার পরে সকলেই তাকে একজন দক্ষ অভিনেতা হিসেবে চিনেছে। এবার ‘অপরাজিত’ সিনেমার এত সাফল্যের পর প্রথম জন্মদিন ছিল তার স্ত্রী নবনীতার। আর তাকেই এই বিশেষ দিনে বিশেষ উপহারে ভরিয়ে দিয়েছেন জিতু।

প্রসঙ্গত বাংলা টেলিভিশনে ঠিক যেমন জিতু কামাল একজন পরিচিত নাম তেমনি তার স্ত্রী নবনীতা দাসও বেশ জনপ্রিয়। স্টার জলসা ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠে’ তাদের দুজনকে একসাথে অভিনয় করতে দেখা গেছে। শোনা যায় সেই ধারাবাহিককে অভিনয় করতে করতে তাদের দুজনকার মধ্যে প্রেমের সম্পর্ক হয় এবং তারপরে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই দুই অভিনেতা অভিনেত্রী। বয়সের অন্তর বেশ কিছুটা হলেও তাদের দুজনের জুটিকে বেশ পছন্দ করে বাংলার দর্শক।

গত আগস্ট মাসে ছিল নবনীতার জন্মদিন আর সেই দিনই মধ্যরাতে তাকে একটি কেক নিয়ে এসে শুভেচ্ছা এবং আদরে ভরিয়ে দিয়েছেন জিতু। সেই দিন স্ত্রী নবনীতার জন্য একটি কেক নিয়ে এসে সে কেক খেতে রাতে তারা দুজন সেলিব্রেট করে স্ত্রীর জন্মদিন। তবে মজার বিষয় যে কেকটির উপরে লেখা ছিল ‘শুভ জন্মদিন ছোট বউ’। এই ক্যাপশন দেখে বোঝাই যাচ্ছে যে তার বউ তার কাছে বেশ আদরের।

প্রসঙ্গত তারপরের দিন দুপুরবেলা তারা একটি কলকাতার নামে রেস্টুরেন্টে খেতে যান এবং সেখানে গিয়েও তার স্ত্রীর জন্মদিন পালন করেন। আগের দিনের রাতের এবং পরের দিন দুপুরের বেশ কিছু ছবি যেহেতু সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন এবং যা দেখে নেটিজেনরা প্রশংসায় ভরিয়েছে এই জুটিকে। তার সাথে সাথে নবনীতাকেও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। প্রসঙ্গত আগের দিনের রাতের কেক কাটার ছবি দিয়ে জিতু ক্যাপশনে লিখেছে, ‘ওহ কি লাগছে, হ্যাপি বার্থ ডে সুইট হার্ট ‘। এবং পরের দিনের দুপুরের ছবি পোস্ট করে লিখেছেন, ‘বিড়ালের জন্মদিন’।

Back to top button