বিরাট খবর! চু’পি’সা’রে গাঁটছড়া বেঁধেছেন ‘যোগমায়া’র নায়ক সৈয়দ আরেফিন! তার হিন্দু স্ত্রীকে চেনেন?

Syed Arefin: বাংলা টেলিভিশনের (Television) অতি পরিচিত মুখ সৈয়দ আরেফিন (Syed Arefin)। কারোর কাছে তিনি পরিচিত ‘শান্টু গু’ণ্ডা’ হিসাবে আবার কারর কাছে রেহান নামে। বর্তমানে জি বাংলার(Zee Bangla) ‘যোগমায়া’(Jogomaya) ধারাবাহিকে দেখা যাচ্ছে আরেফিনকে। খুব শীঘ্রই যোগমায়ার সিঁথিতে সিঁ’দুর দেবে রেহান। কিন্তু বাস্তবে শুভ কাজটা অনেক আগেই সেরে ফেলেছেন নায়ক! হ্যাঁ, সৈয়দ আরেফিন বিবাহিত।

অভিনেতা সৈয়দ আরেফিনকে আমরা কম বেশি, সবাই চিনি তিনি বাংলা ধারাবাহিক সিরিয়ালের একজন উজ্জ্বল মুখ|সৈয়দ আরেফিন মূলত বাংলা টেলিভিশন শোতে কাজ করেন। তিনি ইরাবতীর চুপকথা, খেলাঘর, টুন্টে ইত্যাদির মতো অনেক জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠানের অংশ ছিলেন এবং বর্তমানে তিনি জি বাংলার যোগমায়াতে নায়ক হিসেবে প্রধান ভূমিকা পালন করছেন।

শান্ত, ভীষণ বিনয়ী সৈয়দকে এতদিন পর্যন্ত সিঙ্গেল বলেই তার ফ্যান ফলোয়ার্সরা জানতেন। বা কারোর সঙ্গে সম্প’র্ক আছে সেটা তিনি গোপনে রেখেছেন। তবে তার যে বিয়ে হয়ে গেছে সেটি ধারণার বাইরে ছিল। গো’প’নে অনেক আগেই তিনি বিয়ে করে নিয়েছিলেন৷ তবে তার স্ত্রী জানা গেছে হিন্দু এবং তার নাম তানিয়া বন্দ্যোপাধ্যায়৷ (Taniya Banerjee) তিনি পেশায় একজন সরকারি কর্মী কিন্তু সরকারি কর্মী হওয়ার আগে তিনি এই সিরিয়াল জগতের সঙ্গে যুক্ত ছিলেন সেই থেকেই তাদের বন্ধুত্ব।

উল্লেখ্য, এই জুটি আইনিভাবে বিয়ে করে ফেলেছে৷ এই বিয়ের খবরটি জানা গেছে সম্প্রতি আরফিনের দীর্ঘদিনের প্রেমিকা তানিয়া বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় তাদের একসঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেই পোস্টের ক্যাপশন পরেই জানা যায় আরেফিন বিবাহিত। জানা গেছে বহুদিন আগেই আইনি পথে বিয়ে সেরেছেন অভিনেতা। তবে সামাজিক অনুষ্ঠান করে বিয়েটা বাকি। এবং আরফিন বলেন যে সামাজিকভাবে বিয়ে করার সময় তিনি সবাইকে জানিয়ে করবেন৷

আরো পড়ুন:“সকলে আমাকে গ’ম্ভী’র মনে করে!” শন’কে রীতিমতো ভয় পেতেন অনুষ্কা! অকপট দুই তারকা

বছর তিনেক আগে তানিয়ার সঙ্গে প্রেমে শিল’মো’হর দিয়েছিলেন অভিনেতা। কিন্তু মাঝে এক সহ-অভিনেত্রীর সঙ্গে আরেফিনের ঘনিষ্ঠতার চর্চা ছড়িয়ে পড়েছিলেন টলিপাড়ায়। অন্যদিকে এক বছরেরও বেশি সময় ধরে সোশ্যালে তানিয়ার সঙ্গে একটা ছবিও পোস্ট করেননি আরেফিন। অনেকেই মনে করেছিল হয়ত দুজনের সম্প’র্ক আগের মতো মসৃণ নেই। মুসলিম জামাইকে নিয়ে তানিয়ার পরিবারের আপ’ত্তি’র কথাও মিডিয়ার সামনে গোপন করেননি অভিনেতা। তবে গোপনে যে বিয়েটাই সেরে ফেলেছেন তিনি! এমনটা টের পায়নি কেউ।

 

View this post on Instagram

 

A post shared by Arefin (@arefin_official)

Back to top button