Tollywood

Manali Dey: ফুলঝুরির মতো যদি মানালির স্বামীও পরকীয়া করত কী করতেন নায়িকা? এলো অবাক করা জবাব

আপাতত গোটা বাংলার সেরা সিরিয়াল ধুলোকনা সেটা প্রমাণিত হয়ে গেছে। গত দু সপ্তাহ ধরে বেঙ্গল টপার লালু-ফুলু। একটা সময় যেমন বাংলা সিরিয়ালে মিঠাইয়ের আধিপত্য ছিল সেই আধিপত্য কাটিয়ে এবার জায়গা করে নিতে পেরেছে লাল জুটি।

ইতি মধ্যেই একটা সিরিয়ালে নায়কের তিনটা বিয়ে দেখিয়ে এবং তার সঙ্গে পরকীয়া আর লিপস্টিক বিয়ে মিলিয়ে মিশিয়ে দেখিয়ে এই সিরিয়াল এখন অন্য মাত্রায় পৌঁছে গেছে দর্শকদের কাছে। লালনের স্মৃতি হারিয়ে যাওয়ার পর থেকে সে যেমন তিতিরকে ভুলতে পারছিল না এখন স্মৃতি ফিরে আসলেও সে একই অবস্থায় রয়েছে এবং সোজাসুজি তার বর্তমান স্ত্রীকে বলে দিয়েছে সে তাকেই বিয়ে করবে।

Dhulokona - Watch Episode 354 - Lalon, Phuljhuri's Duet on Disney+ Hotstar
ফলে ঘটনায় এখন টানটান উত্তেজনা রয়েছে। আরে অন্যতম মুখ্য এবং কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন অভিনেত্রী মানালি দে। ফুলঝুরি হিসেবে এখন গোটা বাংলায় তার পরিচিতি। এবার এক বিশেষ সাক্ষাৎকারের নায়িকাকে প্রশ্ন করা হয় যদি লালনের মত বাস্তব জীবনে ও তার স্বামী এমন কিছু করতো তাহলে তিনি কী করতেন?

May be an image of 1 person, standing and jewellery
মানালী জানান এখন তো লালন অসুস্থ। ও যা করছে সবটাই অজান্তে। তার জীবনে এরকম কিছু ঘটলে যদি দেখেন স্বামী অসুস্থতার জন্য তাকে ভুলে গিয়েছে তবে অবশ্যই আগে কাউন্সেলিং করাতেন। ছেড়ে চলে যেতেন না। আর যদি দেখেন অসুস্থতার কারণে নয়, এমনিই তার অন্য কাউকে ভালো লাগছে, তাহলে ফুলঝুরি যা করেছে তিনিও সেটাই করতেন। স্বামীকে ছেড়ে দিতেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button