আমার ব্যক্তিগত জীবনে একদম নাক গলাবেন না! সোশ্যাল মিডিয়ায় হুমকি দিলেন অভিনেত্রী মধুমিতা সরকার! “পাখি এবার খাঁচা ছেড়ে বেরিয়ে পড়েছে” পাল্টা কটাক্ষ করতে ছাড়লো না নেট দুনিয়া

সোশ্যাল মিডিয়া এমন একটা প্ল্যাটফর্ম যেখানে কোন বিষয় ব্যক্তিগত থাকে না। সমস্তটাই সামাজিক, সমস্তটাই তখন খোলামেলা হয়ে যায়। আর তারকাদের লাইফ স্টাইল সম্পর্কে সাধারণ মানুষের উৎসাহ কৌতূহল কতটা থাকে সেটা আলাদা করে লেখার প্রয়োজন নেই। তাই তাদের সম্পর্কে টুকটাক তথ্য পেলেই মুখরাচক গল্প বানাতে ছাড়ে না দর্শকরা।

মাঝে মাঝেই বিভিন্ন তারকাকে নিয়ে বিভিন্ন উটকো খবর ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তার উপর আগুনে ঘি ঢালে সাধারণ মানুষ বা বলা ভালো সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। তবে এমন তারকা রয়েছেন অনেকেই যারা সেগুলিকে বিশেষ পাত্তা দেন না। আবার অনেকে রয়েছেন যারা সেগুলি নিয়ে মাথা না ঘামালেও ঠিক নজর রাখেন কে কী বলছে বা তাকে নিয়ে কী রটনা রটছে।

Bengali actress
এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়াকে সাবধান করে দিলেন এই বাঙালি অভিনেত্রী। সরাসরি বলে দিলেন যাতে কেউ নাই তার ব্যক্তিগত জীবনে নাক গলানোর চেষ্টা না করে। সেই অভিনেত্রী বলেন বোঝে না সে বোঝে না ধারাবাহিকের “পাখি” মধুমিতা সরকার। যদিও নায়িকার কাজ এই একটি ধারাবাহিকে সীমাবদ্ধ নেই তবে বেশিরভাগ মানুষ এখনও নায়িকাকে এই নামেই চেনে।

Celebrity Interview - Madhumita Sarcar on learning life lessons - Telegraph India
এবার সেই পাখি খোলাখুলি নিজের মনের কথা জানিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ায়। নায়িকা সম্প্রতি ভ্রমণে গিয়েছিলেন এবং সেখানকার টুকটাক ভিডিও দিয়ে একটি ভিডিও এডিট করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দর্শকদের উদ্দেশ্যে। তাতে হিন্দিতে কেউ একজন বলছে “আমি ঘুরি ফিরি নাচি গাই হাসি খেলা করি বাইরে যাই একা ঘুরে বেড়াই অন্য কারো সাথে বেড়াই যেখানেই যাই আর যখনই যেভাবেই যাই না কেন তোমার তাতে কী?”

বলা বাহুল্য এ যাবত নায়িকাকে নিয়ে কটাক্ষ কম হয়নি। বিশেষ করে নানা সমালোচনার মুখোমুখি হতে হয়েছে নায়িকাকে নিজের ছবি শেয়ার করেই। অনেক সময় নানারকম নোংরা কটুক্তির শিকার হয়েছেন তিনি। খোলাখুলি জানিয়ে দিলেন কেউ যেন নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে কোনরকম কথা না বলে বা আগ্রহ না দেখায়। যদিও ব্যাপারটা নিয়ে সরাসরি না বললেও এই ভিডিওর মধ্যে দিয়ে পরোক্ষভাবে বুঝিয়ে দিয়েছেন তিনি।

 

Back to top button