Tollywood

Madhubani Goswami: এতদিন Trolled হয়েছেন মেকআপের জন্যে, এবার পোশাক নিয়ে হাসাহাসি! সমুদ্রে গিয়ে কে শাড়ি পরে? মধুবনী গোস্বামীর পোশাকের রুচি দেখে হেসে কুপোকাত নেটিজেন

একটা সময়ের বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুবনি গোস্বামী। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ভালোবাসা ডট কমে’ অভিনেতা রাজা গোস্বামীর বিপরীতে অভিনয় করতে দেখেছিল দর্শক তাকে প্রথম। তাদের দুজনকার জুটি প্রথম থেকেই টিভির পর্দায় দর্শক পছন্দ করেছিল।

তবে বর্তমানে এখন তারা দুজন বাস্তবে স্বামী স্ত্রী। তাদের দুজনকে একসঙ্গে টিভির পর্দায় বা সোশ্যাল মিডিয়ায় দর্শক দেখতে বেশ পছন্দ করে। তবে এই মুহূর্তে অভিনেতা রাজা গোস্বামী বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করলেও মধুবনি এখন আর অভিনয় করেন না। এখন তাদের দুজনের সংসারে এসেছে আরো একজন ছোট সদস্য, তাদের ছেলে কেশব।

তাকে নিয়েই অভিনেত্রীর সারাদিন কাটে। সঙ্গে মধুবনী এবং রাজার একটি ইউটিউব চ্যানেল রয়েছে । এখানে তাদের দুজনের দৈনন্দিন জীবনের ব্লগ তারা আপলোড করে। তা দেখতেও দর্শকরা বেশ উৎসাহী থাকে। সেখানে তারা দুজন এত সাধারণ জীবন যাপন করে তা দেখে প্রায় দিন সোশ্যাল মিডিয়ায় তাদের প্রশংসায় পঞ্চমুখ হয় নেটিজেনরা।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী যেখানে দেখা যাচ্ছে তাকে তার ছেলে কেশবের সঙ্গে সমুদ্র বীচে বসে থাকতে। সেখানে অভিনেত্রী পরে রয়েছেন শাড়ি। একটি সবুজ রঙের শাড়িতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।অনেকেই বলছেন যে সমুদ্র সৈকতে গিয়ে কে শাড়ি পরে থাকে!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button