জলসায় বিরাট খবর! ‘পদ্মজল’ ধারাবাহিক নিয়ে শীঘ্রই ছোট পর্দায় ফিরছেন ইচ্ছে পুতুলের মেঘ!

সদ্য শেষ হয়েছে জি বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Ichche Putul)। গত বছর জানুয়ারি মাসে শুরু হয়েছিল এই ধারাবাহিক। শুরুর সপ্তাহ থেকে টিআরপি (trp) তালিকায় ছক্কা হাঁকাতে পারেনি এই ধারাবাহিক। তবে ধারাবাহিক নিয়ে চর্চার অন্ত ছিল না। মেঘ-নীল আর ময়ূরীর ত্রিকোণ প্রেমের সমীকরণ মন ছুঁয়েছিল দর্শকদের।

তবে সদ্য শেষ হয়েছে ইচ্ছে পুতুল। মেঘ-নীলের মিলনের মধ্যে দিয়েই শেষ হয়েছে ধারাবাহিকের গল্প। তারপর সেই স্লটে আসে নতুন ধারাবাহিক ‘যোগোমায়া’। এই মুহূর্তে যোগমায়ার জনপ্রিয়তাও তুঙ্গে। তবে ইচ্ছে পুতুলের নায়িকা তিতিক্ষাকে ফের কবে পর্দায় দেখা যাবে এ নিয়ে ফ্যানপেজ গুলিতে চলছে জোড় তরজা।

megh

জল্পনার মাঝেই ফের নতুন খবর অভিনেত্রী তিতিক্ষা দাসকে নিয়ে। এবার জি নয়, জলসার নায়িকা হয়ে ফিরছে তিতিক্ষা। প্রকাশ্যে ধারাবাহিকের প্রথম পোস্টারও। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেট নাগরিকদের। পোস্টারে দেখা যাচ্ছে ধারাবাহিকের নাম ‘পদ্মজল’।

পদ্মজলের পয়লা পোস্টার প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছে দর্শকমহলে। নতুন ধারাবাহিক আসার খবরে খুশি দর্শকরা। তিতিক্ষার ভক্তমহলেও উচ্ছ্বাসের অন্ত নেই। প্ৰিয় অভিনেত্রীকে ফের একবার পর্দায় দেখতে উৎসুক তিতিক্ষার ভক্তরা।

আরও পড়ুনঃ মমতা শংকরের বর্তমানে মেয়েদের শরীর দেখিয়ে শাড়ি পরা মন্তব্যে ঝড় সোশ্যাল মিডিয়ায়! সপাট জবাব শ্রীলেখার

ইতিমধ্যেই অভিনেত্রী তিতিক্ষা দাসের ছবির সঙ্গে ভাইরাল পদ্মজলের কাহিনি। যদিও পোস্টটি নেহাতই একটি ফ্যান পোস্ট। অভিনেত্রীর অনুরাগীরা নেহাত ভালোবেসে একটি পোস্ট বানিয়েছেন যার কোনো সত্যতা নেই। স্টুডিও পাড়া সূত্রে কনফার্ম খবর, পদ্মজল নামের কোনও ধারাবাহিক এখনই আসছে না। এলে দর্শকদের বেশ যে মন্দ লাগবে না তা সহজেই অনুমেয়।

Back to top button