মাত্র ছয় বছর বয়সে যৌ ন লালসার শিকার হন এই জনপ্রিয় অভিনেত্রী! তাঁর জীবনের করুণ কাহিনী চোখে জল আনবে আপনার

তাঁর অভিনয় একসময় নজর কেড়েছিল দর্শকদের। তবে সিনে পর্দার আলোর মতো উজ্জ্বল নয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন।ছোটবেলাতেই তাঁকে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল। মাত্র ছয় বছর বয়সে ধর্ষণের শিকার হয়েছিলেন তিনি। সম্প্রতি এমনই এক বিস্ফোরক দাবি করেছেন এই অভিনেত্রী।

কে তিনি? তিনি হলেন ১৯৫০-এর দশকের বড় পর্দার জনপ্রিয় শিশু অভিনেত্রী ছিলেন ডেইজি ইরানি।অভিনেতা পরিচালক ফারহান আখতার ও ফারাহ খানের মাসি হলেন ডেইজি ইরানি। ছোটবেলায় তাঁর সাথে হওয়া এত বড় একটা অন্যায়ের কথা এতদিন মনের ভিতর পুষে রেখেছিলেন অভিনেত্রী। কিন্তু কেন? দীর্ঘ ষাট বছর পর এক সাক্ষাতকারে জানালেন ডেইজি ইরানি। কি ঘটেছিল তাঁর সঙ্গে? অকপটে স্বীকার করলেন অভিনেত্রী।

সম্প্রতি মুম্বই মিরর কে দেওয়া এক সাক্ষাতকারে নিজের ব্যক্তিগত জীবনের কথা তুলে ধরেন ডেইজি ইরানি। তিনি বলেন, তিনি তখন নাবালিকা। মাত্র ছয় বছর বয়স। তাঁর মায়ের উদ্দেশ্য ছিল মেয়েকে স্টার তৈরি করা। আর সেই উদ্দেশ্য চরিতার্থে তিনি সাহায্য নিয়েছিলেন ফিল্ম দুনিয়ার এক খ্যাতনামা ব্যক্তির। তিনি ছিলেন ডেইজি ইরানির মেন্টর!

অভিনেত্রী জানান, তিনি যখন ‘আমরা হাম পঞ্ছি এক ডালকে’ ছবির শ্যুটিংয়ের জন্য মাদ্রাজ গিয়েছিলেন, সেখানেই এক রাতে হোটেলের ঘরে তাঁকে ধর্ষণ করেন তাঁর মেন্টর! শুধু তাই নয়, তিনি ভয় দেখিয়েছিলেন যদি তিনি এই বিষয় নিয়ে মুখ খোলেন তবে তাঁকে মেরে ফেলা হবে। সে সময় যন্ত্রণা বুকে নিয়ে চুপ হয়ে ছিলেন অভিনেত্রী। ভয়ে মাকেও কিছু জানাতে পারেননি।

আরো পড়ুন: অর্থের কাছে হারল ভালোবাসা! শতদ্রুকে ভুলে চাকরির লোভে ফের পরাগকে বিয়ে করে নিল শিমুল! মনের কথার আগাম পর্বে বিরাট চমক

অভিনেত্রী আরও বলেন, ১৫ বছর বয়সেও তিনি আরও একবার প্রযোজক মল্লিকচাঁদ কোচারের লালসার শিকার হয়েছিলেন। যদিও সে সময়ের পরেও মুখ খোলেননি অভিনেত্রী। একসময় খ্যাতির আলোকে চাপা পড়ে গিয়েছিল তাঁর অন্ধকার। যদিও সেই অন্ধকারকেই মনের মধ্যে নিয়ে আজও বেঁচে আছেন অভিনেত্রী ডেইজি ইরানি।

Daisy Irani: Daisy Irani, star of iconic films like Naya Daur, Dhool ka Phool reveals she was raped when she was six-years-old

Back to top button