Tollywood

Ditipriya Roy: ২০ বছরে পা দিলেন ছোট্ট রানী রাসমণি! মাঝরাতে ধুমধাম করে হল দিতিপ্রিয়ার বার্থডে সেলিব্রেশন, নেট দুনিয়ায় শুভেচ্ছার ঢল

দিতিপ্রিয়া রায়। এখন বাংলা টেলিভিশনে এমন দর্শক খুঁজে পাওয়া যাবে না যে এই নামটির সঙ্গে পরিচিত হতে পারেনি। মাত্র উনিশ বছরের মধ্যে এই বাঙালি অভিনেত্রী যে পরিমাণ সাফল্য এবং যশ অর্জন করেছে সেটা শিক্ষনীয় যে কোন অভিনেত্রীর কাছেই।

As I started my career at very early age, everybody in our industry treats  me as a kid, which is still very overwhelming to me…Ditipriya Roy |  INDIAGREETS.COM
ছোট পর্দা থেকে বড় পর্দা এবং ডিজিটাল পর্দা সর্বক্ষেত্রে সমানভাবে বিচরণ করছে এই নায়িকা। প্রচন্ড পরিশ্রমী এমনটা তো বলাই যায়। আর এই নায়িকাই এবার কুড়ি বছরে পা দিলেন। বেশিরভাগ দর্শকদের কাছে এখনো দিতিপ্রিয়া পরিচিত রানী রাসমণি হিসেবে। তবে শুরুটা হয়েছিল যিশু সেনগুপ্তর অন স্ক্রিন পুচকি মেয়ে হিসেবে। অর্থাৎ বলাই যায় ছোট থেকে বেড়ে ওঠা, পুরোটাই নায়িকার ইন্ডাস্ট্রিতে কেটেছে।

রাসমণি'র চরিত্রে নয়, যিশু সেনগুপ্তের সঙ্গে এই ধারাবাহিক দিয়ে প্রথম  অভিনয়ে আসেন দিতিপ্রিয়া - BongGossip.Com
এই অভিনেত্রী শিশুশিল্পী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে এসে বাজার রীতিমতো কাঁপিয়ে দিয়েছেন। তরুণী রাসমণির চরিত্রে নিজের অভিনয়ের যে ছাপ সৃষ্টি করেছেন দিতিপ্রিয়া তা ভুলতে পারা কঠিন দর্শকদের কাছে। সাদা থান পরা, সাদা পাকা চুল ও গলায় কণ্ঠি পরিহিতা দিতিপ্রিয়ার সেই বেশ থেকে বেরোতে বেশ সময়ও লেগেছে। কিন্তু অভিনেত্রী হাল ছাড়েননি এবং সাফল্যের সঙ্গে সেটাও করতে পেরেছেন।

Tolly Actress Ditipriya Roy On Her First Foreign Tour To Shoot A New Movie;  Deets Inside! - Woman's era
সম্প্রতি নায়িকাকে দেখা গেছে বড় পর্দায় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ে হিসেবে। ‘আয় খুকু আয়’ সিনেমায় একেবারে সাদামাটা এক মধ্যবিত্ত বাড়ির মেয়ে হিসেবে নিজেকে তুলে ধরেছেন দিতিপ্রিয়া। তারপরেও তিনি থেমে নেই। এবার মুক্তির অপেক্ষায় পাভেলের ‘কলকাতা চলন্তিতা’।

Bengali film Avijatrik starring Ditipriya Roy and Arjun Chakrabarty  Character Look Revealed dgtl - Anandabazar
নায়িকার কুড়ি বছরের জন্মদিন পালন করলেন তাঁর পরিবার। মাঝরাতে কেক কেটে রীতিমতো হলো সেলিব্রেশন। তার একটা ছোট্ট ঝলক শেয়ার করেছেন দিতিপ্রিয়া নিজে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন তিনি যেখানে দেখা গেল হইহুল্লোড় করে জন্মদিন সেলিব্রেট করা হলো নায়িকার। মাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি এই সুন্দর আয়োজন এর জন্য।

পাশাপাশি কমেন্ট বক্সে শুভেচ্ছার বন্যা বয়ে গেছে। অনুরাগীরা ও তার পাশাপাশি ইন্ডাস্ট্রির তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন নায়িকাকে। অনেকেই মনে করেন নায়িকা ইতিমধ্যেই স্টার হয়ে গিয়েছেন। তাই এই তারকার জন্য আমাদের তরফ থেকেও রইল অসংখ্য শুভেচ্ছা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button