ওজন বেড়ে গেছিল, লোকে মুটকি হাতি বলত!জেদ করে আজ স্লিম ট্রিম উত্তমকুমারের নাতবৌ অভিনেত্রী দেবলীনা কুমার!শেয়ার করলেন মোটা চেহারার ছবি

টলিউডে অভিনেত্রী দেবলীনা কুমার একটি জনপ্রিয় নাম। পাশাপাশি নিজের নৃত্য শৈলির মাধ্যমেও নায়িকা জনপ্রিয় হয়ে উঠেছেন। এছাড়াও আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনদের মধ্যেও হামেশাই চর্চায় থাকেন এই অভিনেত্রী এবং উত্তম কুমারের নাতবৌ।

এছাড়াও যারা অভিনেত্রী কে চেনেন তাঁরা যানেন অভিনেত্রী শরীরচর্চা এবং শরীরকে সুস্থ রাখার বিষয়ে কতটা সচেতন। স্ত্রী নিয়মিত জিম করেন এবং নিজের বাবাকেও নিয়মিত শরীর চর্চা করান। সম্প্রতি নায়িকার বাবা এবং তৃণমূল নেতা দেবাশীষ কুমার অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তারপর থেকে মে নিজেই বাবাকে নিয়ে জিমে যান।

সম্প্রতি এই কারণেই কটাক্ষের শিকারও হতে হয়েছিল নায়িকাকে। দেবলিনা বাবার সঙ্গে জিমের একটি ভিডিও শেয়ার করে রেখেছিলেন বাবার আদরের মেয়ে। এখনো সব কাজ বাবাকে দিয়েই করান তিনি। সেই ভিডিওতে দেখা গিয়েছিল শরীরচর্চার পর বাবাকে জলের বোতল দিতে বললেন অভিনেত্রী। আরে এতেই ক্ষুব্ধ নেট দুনিয়া।

তবে সম্প্রতি নায়িকা যে পোস্ট করলেন সেটা প্রশংসনীয়। নিজের দুটি ছবি কোলাজ করে শেয়ার করেছেন নায়িকা। একটি ছবিতে নায়িকা যথেষ্ট মোটা এবং আরেকটি ছবিতে তিনি বর্তমানের রূপে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

জীবনের এই ট্রানসফর্মেশন পিরিয়ড তিনি ছবির মাধ্যমে ফুটিয়ে তুলেছেন। ক্যাপশনে লিখেছেন “যদি আমি পারি আপনিও পারবেন। আমি জানি আগের ছবিতে আমাকে দেখতে মিষ্টি লাগছে কিন্তু বিশ্বাস করুন এটি একটি যাত্রা যার জন্য আমি প্রতিদিন কঠোর পরিশ্রম করেছি”। নায়িকা সকলকে সুস্থ থাকার এবং সুন্দর জীবন যাপন করার পরামর্শ দিয়েছেন।

Back to top button