Tollywood

সাহেবকে ভুলে নবাবের গালে টুক করে চুমু খেল চিঠি! তারপরেই লজ্জায় মুখ ঢাকলেন দেবচন্দ্রিমা! ‘সাহেব আবার ঘরে আটকে রাখবে তোরে’, হাসছেন নেটিজেনরা

৮০০ পর্ব ছুঁয়ে ফেলেছিল ধারাবাহিক সাঁঝের বাতি। ধারাবাহিকের মূল দুই চরিত্র চারু ও আর্য অর্থাৎ দেবচন্দ্রিমা ও রিজওয়ান এখনো দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় জুটি হয়ে রয়েছেন।

আসলে ধারাবাহিকটি এতগুলো পর্ব পার করে ফেললেও টিআরপির দিক দিয়ে আশানুরূপ ফলাফল করতে পারেনি। তাই চ্যানেলের কতৃর্পক্ষের সিদ্ধান্ত অনুযায়ী ৮০০ পর্ব ছুঁয়ে বন্ধ করে দেওয়া হয়েছিল ধারাবাহিক।

গ্রামের সিধে সরল মেয়ে চারু ও বড়লোক বাড়ির অন্ধ ছেলে আর্যর সম্পর্ক ফুটে উঠেছিল এই ধারাবাহিকের গল্পে। সেখান থেকেই দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রি এতটাই গভীর হয়ে ওঠে যে অনেকেই বলতে থাকে এবং দেবচন্দ্রিমার মধ্যে অফস্ক্রিন প্রেম তৈরি হয়েছে।

প্রায় সাড়ে তিনবছর ধরে এই ধারাবাহিকে একসঙ্গে কাজ করার সূত্রে এটা বলা বাহুল্য যে এই দুই অভিনেতা-অভিনেত্রীর মধ্যে ভালো বন্ধুত্ব তৈরি হতেই পারে। এমনকি একটা সময় অভিনেত্রীর সদ্য হওয়া ব্রেকআপ নিয়ে গুঞ্জন উঠেছিল যে রেজওয়ানের কারণেই ব্রেকআপ হয়েছে। সেই সময় দেবচন্দ্রিমা মুখ খুলে প্রশ্ন রেখেছিলেন যে অন্য কারোর কারণে কেন তাদের বিচ্ছেদ হবে? নায়িকা পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন তিনি এবং অভিনেতা রেজওয়ান ভালো বন্ধু।

এবার সেই বন্ধুর গালে চুমু খেলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়। চমকে উঠলেন তো? হ্যাঁ, এটাই সত্যি। আর তার প্রমান দিচ্ছে এই ভিডিও।

ভিডিওতে দেখা গেছে রেজওয়ান বসে রয়েছেন এবং হঠাৎ করে তাঁর গালে চুম্বন করে চলে গেলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা। তারপরেই আবার লজ্জা পেয়ে মুখ ঢাকলেন অভিনেত্রী। নেপথ্যে গান বাজছে “একখান চুম্মা দে”। এই ভিডিওটি হু হু করে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। তারপরে নতুন করে আবার দুজনের সম্পর্কে সমীকরণ নিয়ে জল ঘোলা শুরু হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button