Connect with us

Tollywood

সৌরভ দাসকে সহ্য করতে পারছেন না মধুমিতার স্বামী সৌরভ চক্রবর্তী, করলেন বিস্ফোরক মন্তব্য!

Published

on

‘সবিনয়ে নিবেদন’ ধারাবাহিকে টলি অভিনেতা সৌরভ চক্রবর্তী এবং অভিনেত্রী মধুমিতা সরকার একসঙ্গে অভিনয় করেছিলেন। সেখান থেকেই ধীরে ধীরে প্রেমের সুত্রপাত। বিয়েও করেছিলেন তারা। তবে গত বছরের শুরুর দিক থেকে আলাদা থাকতে শুরু করেন সৌরভ- মধুমিতা। তা সত্ত্বেও অভিনেতা সৌরভ দাস- মধুমিতার মধ্যে সম্পর্কের গুঞ্জনকে অস্বীকার করলেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী সৌরভ।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘চিনি’ ছবিটি। যেখানে সৌরভ দাস- মধুমিতা সরকার একসাথে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। ছবিতে অভিনেত্রী অপরাজিতা আঢ্য চিনি অর্থাৎ মধুমিতার মায়ের ভুমিকায় অভিনয় করেছিলেন। তবে ছবিতে রিল লাইফে সৌরভ- মধুমিতার প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়াকে কেন্দ্র করে বাস্তবেও গুঞ্জন শোনা যায় তারা নাকি সতিই একে অপরের প্রেমে পড়েছেন।

প্রসঙ্গত অভিনেত্রী মধুমিতাও সম্প্রতি সংবাদ মাধ্যমকে একটি সাক্ষাৎকারে বলেন, ‘একা মানেই খুশি, যার সঙ্গে খুশি নামও জড়িয়ে দেওয়া যায়। এখানে আবার নামে মিল রয়েছে। আমার প্রাক্তন স্বামী সৌরভ। ইনিও অভিনেতা সৌরভ দাস। ব্যস দুইয়ে দুইয়ে চার!’

অপরদিকে সৌরভ চক্রবর্তী জানান, অভিনেতা- অভিনেত্রীদের নিয়ে এরকম অনেক খবরই রটে যায়। তাই তিনি এটিকেও ‘গুজব’ হিসেবেই দেখতে চান। তিনি আরও বলেন, এই রটনা কতখানি সত্যি বা মিথ্যে তা নিয়ে ভাবার সময় নেই তাঁর। তাঁর হাতে একের পর এক কাজ রয়েছে।তিনি নিজেও পরিচালনায় নামছেন। তবে এ প্রসঙ্গে তাঁর মনে হয়, স্ত্রী মধুমিতার সাথে যদি তাঁর বিচ্ছেদের পরেও মিল হওয়ার সম্ভাবনা থাকতো তাহলে এই খবরগুলি তাকে প্রভাবিত করত।

অভিনেতা সৌরভের সাথে অনিন্দিতা বসুর বহু দিনের সম্পর্ক। তারা কলকাতার একটি ফ্ল্যাটে লি’ভ-ই’ন করছেন। ‘রে’ ওয়েব সিরিজের জন্য তাকে বেশ কয়েকদিনের জন্য মুম্বাইতেই থাকতে হয়েছিল। সেই সময় নাকি সৌরভ মধুমিতা পার্টি করেছিলেন।

তবে তাদের সম্পর্কে কোনও বিচ্ছেদের সুর এখনও পর্যন্ত তাদের মুখ থেকে শোনা যায়নি কিন্তু সোশ্যাল মিডিয়ায় দুজনের দূরত্ব সকলের চোখে পড়েছে। সৌরভ- মধুমিতার সম্পর্কের গুঞ্জনকে অভিনেত্রী এবং তাঁর প্রাক্তন স্বামীও অস্বীকার করেছেন ঠিকই কিন্তু আসল ঘটনা কী তা সময় বলবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending