Dibyojyoti-Priyanka:দীপাবলিতে দারুণ উপহার দিব্যজ্যোতি-প্রিয়াঙ্কার! স্ক্রিনে আসছে “মিলন হবে কতদিনে”! তাহলে কি অনুরাগের ছোঁয়ায় আর দেখা যাবে না সূর্যকে?

ছোট পর্দার জনপ্রিয় মুখ দুজনেই। এক জনকে নায়ক হিসাবে আর অন্য আরেকজন জনপ্রিয় হয়েছেন খলনায়িকা হিসেবে। দিব্যজ্যোতি দত্ত এবং প্রিয়াঙ্কা ভট্টাচার্য। নাম তো সুনা হি হোগা। নবাগত পরিচালক অর্ককিরণ গুহর গানের ভিডিয়োয় এই জুটিকে এবার একেবারে নতুনভাবে দেখবে ভক্তরা।

আগে দিব্যজ্যোতিকে, দিতিপ্রিয়ার সঙ্গে একটি গানের ভিডিওতে দেখা গেছে। এবার নায়ক আছেন কিন্তু নায়িকা বদলে গেলেন। গানের নাম ‘মিলন হবে কত দিনে’যেটি গেয়েছেন অদিতি বসু। প্রযোজনার দায়িত্বেও রয়েছেন এই নায়িকা নিজেই। সামনে কালীপুজো। সেই পুজো উপলক্ষেই এই বিশেষ ভিডিয়ো উপহার দেবেন তারা।

0d874237-88ba-4877-ba24-159c11ae65ca
প্রযোজক-অভিনেত্রী প্রিয়াঙ্কা এক সাক্ষাৎকারে নানা। যে এটাই তার প্রথম প্রযোজিত কাজ। যে কোনও প্রথমই খুব বিশেষ হয়। এ ক্ষেত্রেও তার অন্যথা হবে না। প্রথম থেকেই চেয়ে এসেছেন, যে কাজটাই করবেন যেন তা দর্শকের ভাল লাগে। ‘মিলন হবে কত দিনে’ সকলের পরিচিত গান। সেই গানটিকেই তারা নতুন করে উপস্থাপন করবেন। তাই আশা দর্শকের ভাল লাগবে।

Priyanka to share screen with close friend Dibyojyoti for a music video | Bengali Movie News - Times of India
টলিপাড়ায় এবার নতুন জুটি দুজনের। তবে রিয়েল নয় রিলে। গানের প্রতিটি লাইনে জড়িয়ে রয়েছে বিষাদের ছায়া। এর আগে দিব্যজ্যোতি দত্ত ও প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে ধারাবাহিকের প্রধান চরিত্রে দেখা গেলেও এই প্রথম একসঙ্গে জুটি বাঁধবেন দুজন অন্য কাজে। গানের শ্যুটিং সদ্য শেষ হয়েছে। নায়ক এখন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে প্রধান চরিত্রে কাজ করছেন যার নাম সূর্য।

Back to top button