ভাইয়ের বৌয়ের সঙ্গে প্রেম! সর্বসমক্ষে নিজেকে ‘প্লে-বয়’ ঘোষণা করলেন ‘সূর্য’ দিব্যজ্যোতি দত্ত

টলিউডের (Tollywood) রঙিন পর্দার তারকাদের ক্যামেরার সম্মুখে জীবন যেমন বৈচিত্র্যময়, তেমনি তাদের ব্যক্তিগত জীবন নিয়েও জল্পনার শেষ নেই। তাদের ব্যক্তিগত জীবনের প্রেমচর্চা বিভিন্ন সময় উঠে এসেছে সংবাদপত্রের পাতায়, এসেছে শিরোনামে। সেই সব তারকাদের তালিকাভুক্ত হয়েছেন দিব্যজ্যোতি দত্ত। ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। তার জীবনের প্রেমকাহিনীর জন্য বারবার শিরোনামে এসেছেন।

সেই জয়ী ধারাবাহিক থেকে তার পথ চলা। তার দেশের মাটির ধারাবাহিকের সহ অভিনেত্রী অনন্যা দাসের সাথে তার পর্দার আড়ালের সম্পর্ক নিয়ে তিনি শিরোনামে আসেন। পরবর্তীতে অভিনেত্রী স্বস্তিকা দত্তর সাথেও তার সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। এছাড়াও ছোটপর্দার মিঠাই অর্থাৎ সৌমীতৃষা কুণ্ডুর সাথে তার পিডিএ ঘিরেও বেঁধেছিল জল্পনার ডানা। তবে সব বিতর্ককে নাকচ করে দিব্যজ্যোতি জানিয়েছেন তিনি সিঙ্গেল। তবে অনুরাগের ছোঁয়ার শুরু হবার পর থেকেই সৌমিলী অর্থাৎ তার পর্দার শ্যালিকার সাথে প্রেমকাহিনীর কথা কানে আসতে শুরু করে।

এসভিএফ এর পিকনিকে বসেছিল চাঁদের হাট। টলিউডের বিভিন্ন তারকারা উপস্থিত ছিলেন সেখানে। সেখানেই দিব্যজ্যোতিকে আলিঙ্গন করে সৌমিলীর ছবিটি দেখে গুজন শুরু হয়। যদিও এই প্রসঙ্গে সৌমিলী জানিয়েছেন ‘এই নিয়ে আর আলাদা করে কি বলবো, কিছু কথা আলাদা থাক’। তবে কি তারা শুধুই ভালো বন্ধু? তিনি উত্তরে বলেন ‘সব সম্পর্কের সূত্রপাত হয় বন্ধুত্ব দিয়ে আর তারাও এখন শুধু বন্ধু। তিনি এখন সিঙ্গেল’।

দিব্যজ্যোতি নাকি প্রেমচর্চায় মগ্ন তারই শালী ঊর্মির সাথে। তবে এই গুঞ্জনের মাঝেই একদম অন্যরকমের বার্তা দিয়ে বসলেন দিব্যজ্যোতি। বাংলার ক্রাশ দিব্যজ্যোতি বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে অভিনয় করছেন। ২৫ বছরের পার করতে না করতেই তার কর্মজীবন বর্তমানে ঊর্ধ্বমুখী। তবে তার প্রেমজীবন নিয়েও চর্চায় এসেছেন তিনি বহুবার। বিভিন্ন জনপ্রিয় অভিনেত্রীদের সাথে সম্পর্কের খবর বারবার এসেছে সামনে এককথায় তিনি বাংলা ধারাবাহিক দুনিয়ার ‘রোমিও’। তিনি নাকি প্লে-বয় সেই কোথায় সর্বসম্মুখে স্বীকার করলেন দিব্যজ্যোতি।

এসভিএফ পিকনিকে দেবের ‘রোমিও’ ছবির হিট গান ‘আমি হলাম রোমিও’ গানটি গাইলেন দিব্যজ্যোতি। সঙ্গে সান বাংলার ‘রূপসাগরে মনের মানুষ’ ধারাবাহিকের উজান অর্থাৎ অভিনেতা সায়ন মুখোপাধ্যায়। তারা বর্তমানে একই প্রোডাকশন সংস্থার হয়ে কাজ করছেন। সেখানেই আড্ডার ছলে গান ধরলেন দুজনে। ভিডিওটি পোস্ট হতেই হয়ে হলো নিমেষে ভাইরাল।

Back to top button