Tollywood

শান্তিনিকেতনে শ্রুতি,দ্যুতি না বিনীতা কার সঙ্গে হোলি খেললেন অনিন্দ্য চ্যাটার্জী?

‘গাঁটছড়া’র রাহুল রঙিন নেশায় বুঁদ হয়ে রয়েছেন। শান্তিনিকেতনে দোলপর্ব উদযাপনে মেতেছেন তিনি। এইদিকে অনুরাগীদের প্রশ্ন, দ্যুতি, শ্রুতি না বিনিতা—কার সঙ্গে সময় কাটালেন রাহুল অনিন্দ্য চাটার্জী? এক বিশেষ সংবাদ মাধ্যম এই নিয়ে প্রশ্ন করে অভিনেতাকে।

নায়ক জানিয়েছেন তিনি এখন শান্তিনিকেতনে। সঙ্গী হলেন নায়ক গৌরব চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার এবং আরও অনেক বন্ধু। জমিয়ে দোল খেলছেন সকলে। হাসতে হাসতে জানিয়েছেন, পর্দার তিন নায়িকার কেউই তাঁর সঙ্গে নেই।

শান্তিনিকেতনের দোল নিয়ে আলাদাই নস্টালজিয়া কাজ করে বাঙালির মধ্যে। ফাগ, আবির, ভেষজ রঙে বিশেষ দিনটি উদযাপন করলেন সকলে। এ সবের মধ্যেই লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশন ভুলে গিয়ে এক অনাবিল আনন্দে মেতে উঠেছেন নায়েক এবং তাঁর বন্ধুরা। দোল আর হোলি উপলক্ষে দু’দিন ছুটি পেয়েছেন অনিন্দ্য। তাই চুটিয়ে মজা করা।

দোলে মাংস-ভাত না হলে চলে না তাঁর। তাই শুক্রবার সেই পদ দিয়েই দুপুরের খাবার সেরেছেন তিনি। কিন্তু ভাং মেশানো ঠান্ডাইয়ে চুমুক একেবারেই ছিল না। বিকেল গড়ালেই ছিল সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

এদিকে ধারাবাহিকে অনিন্দ্য দাপুটে খলনায়ক হয়ে উঠেছেন। রাস্তায় অনেকেই তাঁকে চিনতে পেরে কেউ করছেন প্রশংসা আবার কেউ বলছেন অভিনয় দেখে অনেকের এতই রাগ হচ্ছে যে মাঝে মাঝে চড় মারতে ইচ্ছা করছে তাদের। সে কথা সম্প্রতি ফেসবুকে নিজেই প্রকাশ করেছেন নায়ক। কিন্তু অনিন্দ্যর কাছে এটাই সব থেকে দামি পুরস্কার।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button