জলসায় বিরাট খবর! নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন দু’জন দাপুটে জনপ্রিয় টলি অভিনেতা!

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল বড় বড় চ্যানেলগুলোতে শীঘ্রই বেশ কয়েকটি নতুন ধারাবাহিক নিয়ে আসতে চলেছে। তবে সেই জায়গায় শেষ হয়ে যাচ্ছে বেশ কয়েকটি ধারাবাহিক। জানা গেছে টিআরপি কমে যাওয়ার কারনেই পর্দা থেকে চিরতরে ধারাবাহিকগুলোকে বিদায় দেওয়ার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে প্রযোজনা সংস্থা,চ্যানেলের এই ফের বদলের কারণে অনেকে দুঃখিত হলেও খুশি হয়েছেন অনেকেই। এক ঘেয়েমি কাহিনীগুলিকে শেষ করে নতুন ধারাবাহিক আসার ফলে মানুষের আগ্রহ বাড়ছে চ্যানেলের ধারাবাহিকগুলোর ওপর।

সেই কারণেই জি বাংলা থেকে বিদায় নিয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের ইচ্ছে পুতুল। এছাড়াও শোনা যাচ্ছে শেষ হতে পারে মিলিও। সেই স্থানে ইতিমধ্যেই চ্যানেলে নিয়ে এসেছে ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিক যোগমায়া। তবে সেটা বাদ দিলেও অর্গানিক স্টুডিও, এন আইডিয়াস, সুব্রত রায় প্রযোজনা সংস্থা এবং ক্রেজি আইডিয়াসেরও নতুন ধারাবাহিক আসছে জি বাংলায়। সুব্রত রায়ের নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরছেন দিতিপ্রিয়া রায় এবং অর্গানিক স্টুডিওর ধারাবাহিকে দেখা যাবে সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী ঋতব্রতা দেকে। তবে এর মধ্যে জানা গেছে এই প্রযোজনা সংস্থার ধারাবাহিকগুলোর হাত ধরেই পর্দায় ফিরছেন অভিনেতা বিশ্বজিৎ ঘোষ , স্বস্তিকা দত্ত, বিশ্বজিৎ ব্যানার্জী, মোহনা মাইতি, গীতশ্রী রায় প্রমুখ অভিনেতা-অভিনেত্রীরা।

ওদিকে স্টার জলসাতেও সম্প্রতি শেষ হয়েছে ম্যাজিক মোমেন্টসের ধারাবাহিক সন্ধ্যাতারা। তবে সেই জায়গায় স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে ধারাবাহিক টেন্ট সিনেমার ধারাবাহিক বঁধুয়া। তবে এছাড়াও আসছে ম্যাজিক মোমেন্ট, সুরিন্দর ফিল্মস, ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক এবং অ্যাক্রোপলিস স্টুডিও নিয়ে আসছেন তাদের নতুন ধারাবাহিক। যার মধ্যে জানা গেছে ব্লুজ প্রযোজনা সংস্থার ধারাবাহিকে দেখা যেতে চলেছে অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলিকে এবং অ্যাক্রোপলিস স্টুডিওর ধারাবাহিকের মাধ্যমে আবার ফিরছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী।

তবে ইতিমধ্যেই পাওয়া সংবাদ অনুযায়ী জানা যাচ্ছে শুধুমাত্র গৌরব নয়, ধারাবাহিকে থাকছেন আরও একজন জনপ্রিয় টেলি অভিনেতা। যাকে আপনারা দেখেছেন মন নিয়ে কাছাকাছি এবং ভুতু ধারাবাহিকে। তবে এছাড়াও তিনি করেছেন বাপি বাড়ি যা, একলা চলো, মহালয়া, অলীক সুখ, ককপিট, দুর্গেশগড়ের গুপ্তধন, বেলা শেষে, শহরের উষ্ণতম দিনে, নষ্টনীড়, বেলা শুরু, তোকে ছাড়া বাঁচব না, ফিদা, অমানুষ ২, আসছে আবার সবর, দুপুরে ঠাকুরপো ৩ এবং কড়াপাক সিনেমায়। সম্প্রতি তিনি শেষ করেছেন গৌরব চ্যাটার্জীর সঙ্গে তার ধারাবাহিক গাঁটছড়া।

আরো পড়ুন: “আমি খুব বোকা, সবটা রুবেলকে বলে দিই!” পর্ণা- সৃজন মা বাবা হচ্ছে তাই শ্যামলী লুচি ভাজছে! প্রেমিককে নিয়ে কি অভিমান জমছে শ্বেতার মনে?

হ্যাঁ ঠিকই বুঝেছেন আমরা কথা বলছি অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জীর। জানা গেছে গৌরবের সঙ্গে এই ধারাবাহিকেও থাকছেন তিনি। তবে গাঁটছড়ার মতো এই ধারাবাহিকেও তিনি দ্বিতীয় লিডে থাকছেন কিনা সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। গাঁটছড়ার জনপ্রিয়তার পর তবে তাদের আবার একসঙ্গে দেখে যে খুব খুশি হবে সেকথা বলাই যাচ্ছে। আপনাদের কি মত, আপনারা কি চান রাহুল আর রিদ্ধিমানকে আবার সঙ্গে দেখতে?

Back to top button