Gaatchora Actor: সেটে বসে দুই পায়ের ফাঁকে করছেন বি’শ্রী কাজ! গাঁঠছড়ার রাহুলকে ছিছিকার! ভিডিও ডিলিট অভিনেতার

এখন বাংলা টেলিভিশনের পর্দায় নিত্যদিন কোনও না কোনও ধারাবাহিকের গমন আগমন লেগেই রয়েছে। রীতিমতো একে অপরের সঙ্গে জোর প্রতিযোগিতায় নেমেছে স্টার জলসা(Star Jalsha) ও জি বাংলা(Zee Bangla)। দু’টি চ্যানেলে নাগাড়ে এসে চলেছে বিভিন্ন সব নতুন নতুন ধারাবাহিক। আসলে বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের(Entertainment) অন্যতম মাধ্যম হল বাংলা ধারাবাহিক। আর তাই দর্শকদের মনোরঞ্জনে সদা তৎপর চ্যানেল। এই মুহূর্তে জলসার পর্দায় সবথেকে পুরোনো ধারাবাহিক গাঁটছড়া। এখনও এই ধারাবাহিকের টিআরপি বেশ ভালো।

এই ধারাবাহিক আসলে তিন ভাই আর তিন বোনের জীবন ঘিরে। খড়ির চরিত্রে শোলাঙ্কি ও ঋদ্ধির চরিত্রে গৌরব দর্শকদের অত্যন্ত পছন্দের জুটি হয়ে ওঠে খুব অল্প সময়ের মধ্যেই। সেই সঙ্গে অভিনয়ে নজর কাড়ে দ্যুতি ওরফে শ্রীমা, রাহুল ওরফে অনিন্দ্য চট্টোপাধ্যায়। যেখানে আদর্শের প্রতীক খড়ি-ঋদ্ধি সেখানেই সম্পূর্ণ বিপরীত মেরুতে অবস্থান রাহুল-দ্যুতির। যদিও নেতিবাচক চরিত্রে অভিনয় করে দারুন প্রশংসা করিয়েছেন দুজনে। কিন্তু বর্তমানে ভালো হয়ে গেছেন দুজনেই।

আর এবার এই ধারাবাহিকের সেট থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। কেন্দ্রে রয়েছেন বাংলার জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। সেই ভিডিও দেখে চোখ কপালে উঠেছে দর্শকদের। করছেনটা কী অনিন্দ্য? হস্ত’মৈ’থুন? তাও আবার শুটিং সেটে প্রকাশ্যে! রীতিমতো ছিছিকার পড়ে যায় ওই ভিডিওটি দেখে।

ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, নীল পাঞ্জাবি আর সাদা পায়জামা পরে বসে রয়েছেন অভিনেতা। আর অভিনেতা নিজের দু-পায়ের ফাঁকে হস্তচালনা করছেন। যা দেখে চমকে উঠে অনেকের প্রশ্ন ইনস্টায় ‘অ’শ্লী’ল’ ভিডিও শেয়ার করলেন নাকি অনিন্দ্য? কেউ লেখেন, ‘নন-ভেজ কনটেন্ট নাকি?’ অন্যজন লিখেছেন, ‘এ কী করছো অনিন্দ্যদা?’ উল্লেখ্য, বিতর্ক শুরু হতেই সাময়িক ভাবে ভিডিওটি ডিলিট করে দেন অভিনেতা।‌‌‌‌‌

এরপর সাফাই দেন অভিনেতা।‌‌ সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘আপনারা যেটা ভাবছেন, ব্যাপারটা ঠিক তা নয়।’ তা কী করছিলেন অভিনেতা? আসলে নিজের দু-পায়ের ফাঁকে নিজের ফোন রেখে তা পরিষ্কার করছিলেন তিনি। তবে ভিডিওটিতে ফোন দেখা না যাওয়ায় অ’শ্লী’ল ঘটনা ভেবে ফেলেন নেটিজেনরা। বিতর্ক দানা বাঁধতেই সেটি অভিনেতা সাময়িকভাবে মুছে দেন।

Back to top button