‘ভাগ্যিস আগে আমাদের বিয়েটা হয়ে গিয়েছিল’! পরমব্রতকে নিয়ে হওয়া ট্রোলে জবাব আবিরের স্ত্রীর

শীতের মরশুম আসতে না আসতেই একের পর এক তারকারা বিয়ে সেরে ফেলছেন। তবে সবাইকে চমকে দিয়েছে একজনের বিয়ে। ‌ তিনি ছিলেন বাংলার মোস্ট এলিজিবল ব্যাচেলর। তিনি জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) । টলিউড, বলিউড জুড়ে তার জয়যাত্রা। পরমব্রত কবে বিয়ে করবেন সেই নিয়ে তার ভক্ত অনুরাগীদের মধ্যে ছিল তীব্র কৌতুহল। আর চলতি সপ্তাহে সেই কৌতূহল নিবারণ হয়েছে।

তবে শুধুই কি নিবারণ হয়েছে? বরং জন্ম হয়েছে নতুন বিতর্কের।‌
২০১৫ সালে মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বাংলার জনপ্রিয়তম সংগীত পরিচালক এবং সংগীত শিল্পী অনুপম রায় ।দু’জনের সুখী দাম্পত্য দেখে চোখ টাটাতো অনেকেরই। এক, দুই বছর নয় ছয় বছরের সুখী দাম্পত্য ছিল তাদের। কিন্তু হঠাৎ করেই সেই সুখের সংসারে ছন্দপতন। মহামারীর মাঝে ভাঙন ধরে সংসারে।

টুইট করে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন সঙ্গীতশিল্পী। একই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একই পোস্ট করেন পিয়াও। তারা জানিয়েছিলেন এবার থেকে স্বামী স্ত্রী হিসেবে নয় বরং বন্ধু হিসাবেই তারা একে ওপরের পাশে থাকবেন। যদিও ব্যক্তিগত মতানৈক্য এবং ভাবনায় পার্থক্যের জন্য স্বামী-স্ত্রী হিসাবে তারা আর একসঙ্গে থাকতে পারছেন না। না কাদা ছোঁড়াছুঁড়ি করেননি তারা।

কিন্তু চলতি সপ্তাহের সোমবার যেই না পিয়া চক্রবর্তী পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ের সারলেন ওমনি নেট দুনিয়া তাদের দিকে কাদা ছুঁড়তে শুরু করল। অনুপমের ঘর ভেঙে তার স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন পরমব্রত। এতো ভালো অভিনেতার কপালে জুটেছে মীরজাফর তকমা। যিনি কিনা নিজের বন্ধু অনুপমের পিঠে ছুরি বসিয়ে তার স্ত্রীকে তার থেকে কেড়ে নিয়েছেন এই অভিযোগ উঠছে।

আর সোশ্যাল মিডিয়ার এই কটাক্ষকে এক হাত নিলেন আবির চট্টোপাধ্যায়ের স্ত্রী নন্দিনী চ্যাটার্জী। এই মানুষটিকেও কিন্তু নেট পাড়া আবির চট্টোপাধ্যায়ের স্ত্রী হিসেবে তেমন পছন্দ করেন না।‌ ওই রকম হ্যান্ডসাম নায়কের কিনা এরকম বেঁটে মোটা বউ! এই নিয়ে কম কটাক্ষ করা হয়নি তাকে। আর এইসব বিষয়ে বিলক্ষণ জানেন নন্দিনী।

আর তাই পিয়া-পরমের পাশে দাঁড়িয়ে তিনি বললেন, ‘ভাগ্যিস আবির অভিনেতা হিসাবে এতটা জনপ্রিয়তা পাওয়ার আগে আমাদের বিয়েটা হয়ে গিয়েছিল!

অভিনেতা পত্নী লেখেন, বিশেষ করে ডিজিটাল নিউজ মিডিয়া এত জনপ্রিয় হওয়ার আগে বিয়েটা সেরে ফেলার জন্যে নিজেদের সত্যি ভাগ্যবান লাগে। জানি না এখন বিয়ে হলে, পর মুহূর্ত থেকে অচেনা-অজানা মানুষদের থেকে ক্রমাগত ধেয়ে আসা নোংরা, অসভ্য অশালীন মন্তব্য শুনে আমার মানসিক অবস্থা কী হত! তবে তারকা বলে নয় এখন এই ঘটনা সবার সঙ্গে হচ্ছে!

Back to top button