এতবছরে এই প্রথম! রঙের উৎসবে প্রথমবার মেয়েকে প্রকাশ্যে আনলেন আবির চট্টোপাধ্যায়! কেমন দেখতে তার কন্যাকে?

দোল উৎসবে রঙিন হয়ে উঠেছিল টলিউড (Tollywood)। টলি তারকারা যে যা নিজেদের মতো করে মেতে ওঠেন দোল উৎসবে। কেউ ঘুরতে গিয়েছেন তো কেউ পরিবারের সঙ্গেই সময় কাটিয়েছেন। সবাই যে যার পছন্দের মুহূর্ত ভাগ করে নিয়েছেন সমাজ মাধ্যমের পাতায়। এই বছর দোল বিয়ের পর প্রথম রঙের উৎসব (Holi 2024) টলিউডের চর্চিত জুটি পরমপিয়ার। অন্য দিকে, দোল পূর্ণিমার দিন পরিবারের লক্ষ্মীকে সামনে আনলেন অভিনেতা আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)

টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায় ও নন্দিনী চট্টোপাধ্যায়ের সুখী দাম্পত্যের আভাস আগেই পেয়েছেন অনুরাগীরা। তবে তাদের একমাত্র কন্যা কে এর আগে সমাজ মাধ্যমের পাতায় দেখা যায়নি। ব্যক্তিগত জীবনকে আড়ালেই রাখেন আবির। তবে এই বছর দোলের দিন একমাত্র মেয়েকে সামনে আনলে অভিনেতা।

অভিনেতা আবির চট্টোপাধ্যায়, নিজের সোশ্যাল মিডিয়া সাইটে পারিবারিক ছবি পোস্ট করেছেন। যেখানে রং মেখে দাঁড়িয়ে রয়েছেন তিনি, তাঁর স্ত্রী নন্দিনী। মা বাবার মাঝে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন‌ আবির কন্যা ময়ূরাক্ষী। বলাই বাহুল্য এই প্রথম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচিত হলেন তিনি। এতদিন মেয়েকে আড়ালেই রেখেছিলেন আবির। দিনক্ষণ দেখে এবার সামনে আনলেন তাঁকে।

Abir Chatterjee, Parambrata Chatterjee, Tollywood, Holi 2024

কিছুদিন আগেই রনবীর কাপুর আলিয়া ভাটের ছোট্ট কন্যা রাহাকে সামনে এনেছিলেন তারকা দম্পতি। শুভ দিন দেখে মেয়ে দেবীকে সামনে আনেন বলিউড ডিভা বিপাশা বসু। টলিউডের রাজ-শুভশ্রীও তাদের ঘরের লক্ষ্মী ইয়ালিনিকে সামনে এনেছেন দিন কয়েক আগেই। এইবার সে তালিকায় যুক্ত হল টলিউডের গোয়েন্দা আবির চ্যাটার্জির নাম।

আরো পড়ুন: দিদি নাম্বার ওয়ান-এর মঞ্চে এবার শুধুই দেখা মিলবে হুগলির দিদিদের! ভোটে জিততে প্রকাশ্যে ঘুষ রচনার!

অন্যদিকে বিয়ের পর প্রথম দোল পূর্ণিমায় রঙিন হয়ে উঠলেন পরমপিয়া। স্ত্রীর দিক থেকে চোখ ফেরাতে পারছেন না অভিনেতা পরমব্রত চ্যাটার্জী। রং মেখে কার্যত মন ভরে উৎসব পালন করলেন দুজনে। প্রথম হোলি রঙিন হয়ে কাটলো টলিউডের চর্চিত জুটির।

Back to top button