Connect with us

Tollywood

‘সুপার সিঙ্গার’-এর মঞ্চ গান গেয়ে সকলকে তাক লাগাল ‘গঙ্গারাম’, অভিষেকের গান শুনে ভূয়সী প্রশংসা কুমার শানুর

Published

on

স্টার জলসার মিউজিক রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার’ ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। নানান প্রতিযোগীদের সুরেলা কণ্ঠ মুগ্ধ করেছে দর্শকদের। এই গানের মঞ্চেই এবার গান গাইলেন ‘গঙ্গারাম’ ধারাবাহিকের অভিষেক বসু।

সুপার সিঙ্গার ৩-এর প্রতিযোগী শুভজিতের সঙ্গে ‘মিলন হবে কতদিনে’ গানটি গাইলেন অভিষেক। তাঁর এই গান শুনে একেবারে হতবাক সঞ্চালক যিশু সেনগুপ্ত। তিনি বলেন, “ও স্টার জলসায় গঙ্গারামের চরিত্রে অভিনয় করে, কিন্তু ও যে এত ভালো গান গায়, সেটা আমার জানা ছিল না”। অন্যদিকে অভিষেকও জানান যে কুমার শানু, কৌশিকী, সোনু নিগমের সামনে গান গাওয়ার সুযোগ পেয়ে তিনি নিজেকে সৌভাগ্যবান বলে মনে করছেন।

যদিও কুমার শানু বলেন, “তুই বলছিস ও অভিনয় করে। কিন্তু আমার মনে হচ্ছে ও যদি গানের জগতে আসত তাহলেও খুব নাম করতে পারত”। চ্যানেলের তরফ থেকে এই পর্বের প্রোমো শেয়ার হতেই এই ভিডিওতে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন গঙ্গারাম-ভক্তরা। রিল লাইফে গান গায় গঙ্গারাম। কিন্তু রিয়েল লাইফেও যে অভিষেক এত ভালো একজন গায়ক তা যেন কেউ বিশ্বাসই করতে পারছে না।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

বলে রাখি, ‘গঙ্গারাম’-এর আগে অভিষেককে দেখা গিয়েছিল ‘নেতাজি’ ধারাবাহিকে। এই ধারাবাহিকের জন্যও ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। অভিনয়ের পাশাপাশি ছোটো থেকেই গান খুব ভালোবাসেন অভিষেক। জানা যায়, ক্লাস সিক্সে পড়াকালীন চণ্ডীগড় ঘরানার ক্লাসিক্যাল গানে তালিম নিয়েছেন অভিষেক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending