New Serial: বন্ধ হয়েছে ‘বালিঝড়’ আর বদলে জলসার পর্দায় আসছে নতুন ধারাবাহিক! মুখ্য চরিত্রে বাংলা টেলিভিশনের দুই জনপ্রিয় নায়ক নায়িকা

বর্তমান সময়ে বাংলা টেলিভিশনের দুনিয়ায় এখন এক একটি ধারাবাহিকের মেয়াদ বড়জোর এক বছর। কয়েক মাসের মধ্যেও বন্ধ হয়ে যাচ্ছে বিভিন্ন সব ধারাবাহিক। এখন কোনও ধারাবাহিক চলছে সাত মাস তো কোনও ধারাবাহিকের অন্ত হচ্ছে দুই-তিন মাসেই। আসলে একটা কথা আছে নতুনকে জায়গা করে দিতে একদিন না একদিন পুরোনোকে সরে যেতেই হয়। তবে এখন নতুন পুরনো হওয়ার আগেই তাকে সরে যেতে হচ্ছে। তবে নতুন সব ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হচ্ছে সদ্য টেলিভিশনের পর্দায় শুরু হ‌ওয়া ধারাবাহিকগুলিকে। প্রসঙ্গত, আর সেই ধারাবাহিকতাতেই স্টার জলসায় একের পর এক বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিক।

স্টার জলসার পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ধারাবাহিক ‘খড়কুটো।’ উল্লেখ্য, দীর্ঘদিন ধরে সৌগুন জুটিকে ফেরানের আর্জি জানিয়েছিলেন ভক্তরা। আর সেই আর্জি মঞ্জুর করে লীনা গঙ্গোপাধ্যায় স্টার জলসার পর্দায় নিয়ে আসেন তৃণা ও কৌশিককে। তবে এবার শুধু তৃণা আর কৌশিক নয়, তাঁদের সঙ্গেই‌ ফেরেন ইন্দ্রাশিস রায়। রাজনৈতিক প্রেক্ষাপটে গল্প সাজান লীনা গঙ্গোপাধ্যায়। কিন্তু এই ধারাবাহিক দর্শকদের মনোরঞ্জন করতে সম্পূর্ণ ব্যর্থ হয়। আর তারপর ১৬ই এপ্রিল অচিরেই বন্ধ হয়ে গেল এই ধারাবাহিক।

তবে শোনো যাচ্ছে, এই ধারাবাহিক বন্ধ হলেও ওই স্লটেই স্টার জলসার পর্দায় ফিরছে নতুন একটি ধারাবাহিক। নাম ‘তীরে ডোবা তরী।’ জানা গেছে, এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে ফিরছেন ‘নবাব নন্দিনী’ খ্যাত অভিনেত্রী ইন্দ্রানী পাল ও নায়ক হিসেবে থাকছেন গঙ্গারাম খ্যাত অভিনেতা অভিষেক বোস। স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিক দিয়ে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন ইন্দ্রানী। ওই ধারাবাহিকে তাঁর বিপরীতে ছিলেন অভিনেতা সুস্মিত মুখার্জি। ইন্দ্রানী-সুস্মিত জুটিকে ফেরানোর জন্য খোদ চ্যানেলের কাছে আবেদন করেছিলেন অভিনেত্রী ইন্দ্রানী পাল। কিন্তু তাঁকে নিরাশ হতে হয়। আর এবার অভিষেক বোসের সঙ্গে জুটি বেঁধে পর্দায় ফিরছেন তিনি।

Pin by Radha Krishna or BTS ❤️💜lover on Bengali bridal makeup | Bengali bridal makeup, Beauty, Actresses
জানা গেছে ইতিমধ্যেই নাকি এই ধারাবাহিকের প্রোমো অন এয়ার হয়েছে।‌‌ কী আপনি এখনও দেখেননি? নামও শোনেননি এই ধারাবাহিকের? তা কেমন করে হয়? আবশ্য সেটা হওয়ারই কথা। কারণ এই মুহূর্তে এখন এই নামে কোন‌ও ধারাবাহিক আসছে না।‌‌ সবটা ভক্ত-দর্শকদের কল্পনা মাত্র।‌‌ কোন‌ও এক ভক্তের মাথায় এসেছে এই ধারাবাহিকের নাম ও চরিত্র দুটি। আর ব্যাস সঙ্গে সঙ্গেই তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই চোখের নিমেষে ভাইরাল। তবে এমন কোন জুটি যদি সত্যিকরে বাস্তব জীবনে আসে তাহলে মন্দ হয় না।

WhatsApp Image 2023 04 18 at 18.54.07

Back to top button