Tollywood

উচ্ছেবাবু সন্দেশ এখন অতীত,এবার এক মিঠাই ভক্ত বানালেন উচ্ছেবাবু চিকেন!ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। রাত আটটা বাজলে মা কাকিমারা বসে পড়েন এই মিষ্টি পারিবারিক সিরিয়ালটি দেখতে। সিরিয়ালটি এমনভাবে তৈরি করা হয়েছে যাতে আট থেকে আশি সকলেই দেখতে পারে। তবে ভবিষ্যতে মিঠাইয়ে আসতে চলেছে ভয়ঙ্কর গল্প তার জন্য এখন থেকেই মন খারাপ সিদ্ধার্থ ভক্তদের।

তবে আমরা কিছুদিন আগে দেখেছি মিঠাই তোর্সার মুখে ঝামা ঘষে দিয়ে ফাইনাল রাউন্ডে উচ্ছেবাবু সন্দেশ বানিয়ে বিচারকদের মন জয় করেছিল।তারপর এক ইউটিউবার যিনি মিঠাই এর একান্ত ভক্ত তিনি এই উচ্ছে বাবু সন্দেশ বানিয়ে তার ইউটিউব চ্যানেলে আপলোড করেছিলেন। সেটা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।এমনকি পশ্চিমবঙ্গের বিভিন্ন দোকানে চলে আসে উচ্ছে বাবু সন্দেশ।

এবার সোশ্যাল মিডিয়ায় চলছে উচ্ছেবাবু চিকেন। সম্প্রতি একটি ফুড গ্রুপে একজন সদস্য বানিয়েছেন উচ্ছেবাবু চিকেন। সবুজ রঙের লেগপিস তেলে ঝোলে ডোবানো দেখেই লোভ লাগছে সকলের। তিনি জানিয়েছেন, তিনি মিঠাইও ভালোবাসেন আবার চিকেন খেতে ভালোবাসেন। তাই সব মিলিয়ে বানিয়ে ফেলেছেন উচ্ছেবাবু চিকেন। সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল এই ছবি।

আসলে তিনি বানিয়েছেন করিয়েন্ডার চিকেন। তবে নিজের ভালোবাসার কারণেই নাম দিয়েছেন উচ্ছেবাবু চিকেন। আপনি যদি চান তাহলে আপনিও বানিয়ে ফেলতে পারেন এই উচ্ছেবাবু চিকেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button