Tollywood

মিঠাইয়ের উচ্ছেবাবু সন্দেশের পর এবার বাজারে এসে গেল পিহু চানাচুর! জোরদার টক্কর চলছে সৌমি আর সৃজলার মধ্যে

সপ্তাহ দুয়েক আগেই আমরা দেখেছি মিঠাইতে দেখানো হয়েছে হেলদি হেঁশেল কম্পিটিশন। সেখানে তোর্সা বুড়ির মুখে ঝামা ঘষে মিঠাই হেলদি হেঁশেল কম্পিটিশন জিতে নিয়েছে। ফাইনাল রাউন্ডে সে বানিয়েছিল উচ্ছে বাবু সন্দেশ। উচ্ছের মতো দেখতে ক্ষীরের মিষ্টি।

তার কিছুদিন পরেই আমরা দেখতে পেয়েছিলাম সেটা মিষ্টির দোকানে চলে এসেছে এবং একজন ইউটিউব ব্যবহারকারী সেই মিষ্টি প্রথম তার চ্যানেলে বানিয়েছেন। তারপর একের পর এক ইউটিউবাররা এই মিষ্টি বানাতে শুরু করেন। হুগলির শ্রীরামপুরে একটি দোকানে এই মিষ্টি পাওয়া যেতে শুরু হয়। পার পিস 15 টাকা করে।

সেই নিয়ে মিঠাই ভক্তরা তো বেশ উৎসাহিত ছিলেন আবার তার মধ্যে সোশ্যাল মিডিয়ায় দেখা গেল বাজারে চলে এসেছে পিহু চানাচুর। স্টার জলসার মন ফাগুন সিরিয়ালটি জি বাংলার মিঠাই এর অন্যতম কম্পিটিটর। ‌ ঋষি এবং পিহুর যুগলবন্দীর সঙ্গে প্রায়শই তুলনা করা হয়ে থাকে সিড এবং মিঠাইয়ের। তাই উচ্ছেবাবু সন্দেশ আসার সঙ্গে সঙ্গেই বাজারে এসে গেলো পিহু চানাচুর।

কাকলি দোলুই নামে এক ফেসবুক ব্যবহারকারী এই চানাচুরের ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এবং তারপরে এটি ভাইরাল হয়ে গেছে। যদিও ছবিটি দেখে মনে হচ্ছে সঙ্গে পিহুর দূরদূরান্ত কোন সম্পর্ক নেই। তবুও পিহুর নামে তো একটা জিনিস আছে,এতেই আনন্দ পিহুর ভক্তদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button