Tollywood

৪২ দিন পার, এখনো প্রত্যেকদিন হাউসফুল যাচ্ছে দেবের টনিক, অন্যদিকে বক্সঅফিসে টনিকের থেকে পিছিয়ে যাচ্ছে আল্লু অর্জুনের পুষ্পা!

দেশের মানুষ এখন বলছেন যে গোটা ভারত বর্তমানে দুটো জ্বরে আক্রান্ত। এক তো গেল করোনা, আরেকটা হল আল্লু অর্জুন অভিনীত দক্ষিণ ভারতীয় ছবি পুষ্পা। মুক্তির পাঁচ দিনের মধ্যে 100 কোটি টাকা তুলে ফেলেছে এই ছবি এবং এর জয়যাত্রা এখনো অব্যাহত। কিন্তু পশ্চিমবাংলায় চিত্রটা একটু অন্যরকম।

2021 সালের 23 শে ডিসেম্বর রিলিজ করেছিল সুপারস্টার দেব এবং প্রবীণ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় এর টনিক। তারপর থেকে প্রায়ই শোনা যেত যে টনিক হাউসফুল গেছে। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে 42 দিন হয়ে গেল টনিক এখনো হাউসফুল যাচ্ছে প্রায় প্রত্যেকটা সিনেমা হলে। রবিবার নন্দনেও হাউসফুল ছিল টনিক আর সেখানে যারা সিনেমা দেখতে এসেছিলেন তাদের ধন্যবাদ জানাতে উপস্থিত ছিলেন স্বয়ং দেব। টনিকের জাদু যে বাঙালির ওপর রীতিমতো টনিকের মতো কাজ করেছে একথা বলাই বাহুল্য।

আল্লু অর্জুন অভিনীত পুষ্পার সঙ্গে সমানে সমানে টক্কর দিয়ে যাচ্ছে দেবের টনিক। অন্তত বাংলায় তো সেরকমই ঘটছে। 42 দিন হয়ে গেলেও এই করোনার মরসুমে টনিক কিন্তু নিজের সাফল্য ধরে রেখেছে বক্সঅফিসে। পুষ্পা অবশ্যই ভালো চলছে কিন্তু তার সঙ্গে টনিক এর সাফল্যের জয়যাত্রা কে কোন ভাবেই উপেক্ষা করলে চলবে না। দেবের হাত ধরে আবার বাংলা সিনেমায় দেখা যাচ্ছে মানুষের জোয়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button