Tollywood

Dev-Allu Arjun: আল্লু অর্জুনের পুষ্পা, জিতের রাবণকে ছাপিয়ে গেল দেবের কিশমিশ! টনিকের পর আবার মহানায়কের কিশমিসষশ হলে চলছে ১০০ দিন ধরে, ঘুরে দাঁড়াচ্ছে বাংলা সিনেমা দেবের হাত ধরে

বাংলা সিনেমার পাশে দাঁড়ান বলে কাতর আর্জি জানিয়েছিলেন মহানায়ক দেব আর তার আর্জি শুনেই এবার বাঙালি অসাধ্য সাধন করল। বহুদিন পর কোন নায়কের পরপর দুটো সিনেমা ১০০ দিন ধরে চলছে বাংলার সিনেমা হলে। আবার জোয়ার এসেছে বাংলা সিনেমার বাজারে আর সেটাও দেবের হাত ধরে।

Bengali film 'Kishmish' to release on 29 April | Mint
কিছুক্ষণ আগে দেব পোস্ট করেছেন একটি ছবি যেখানে সগর্বে তিনি ঘোষণা করেছেন কিসমিস আজ ১০০ দিন হল হলে চলছে। গত বছর ডিসেম্বরে রিলিজ করা টনিক ১০০ দিনের বেশি সময় ধরে চলেছিল সিনেমা হলে এবং দক্ষিণ ভারতীয় সুপার-ডুপার হিট পুষ্পাকেও ছাপিয়ে গেছিল বাংলায়। আর এবার কিশমিশ ১০০ দিন ধরে চলছে বাংলার সিনেমা হলে। সেই হিসেবে দেখতে গেলে পরপর তিনটি সিনেমা সুপারহিট হলো দেবের। প্রথমে গোলন্দাজ তারপরে টনিক তারপরে কিশমিশ।

Kishmish Movie OTT Release Date – Digital Rights | Watch Online – OTT Raja
এই প্রথমবার দেব রুক্মিণী জুটিকে ভালোবেসে গ্রহণ করে নিয়েছেন দর্শকরা। এর আগে জুটিকে মানুষ পছন্দ করেছিল তবে এরকম সুপারহিট হয়নি বক্স অফিসে‌। গল্পতে অভিনবত্ব ছিল এবং দুজনের অভিনয় ভালই হয়েছে সেই জন্য জিতের রাবণ সিনেমা হল থেকে সরে গেছে আর একা হাতে ব্যাটিং করে গেছে কিশমিশ।

Exclusive Photos of Dev and Rukmini Maitra from the set of upcoming Bengali  movie Kishmish - Anandabazar
আজ রাত থেকেই আবার শুরু হচ্ছে দেব রুক্মিণীর নতুন রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩। সব মিলিয়ে দুজনের সময়টা এখন বেশ ভালই যাচ্ছে তবে কবে বিয়ের পিঁড়িতে শেষ পর্যন্ত বসেন সেই অপেক্ষায় শেষ হয়ে যাচ্ছেন দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button