Bollywood

Actress Oops Moment: পরনে ছোট্ট টাইট পোশাক, অনুষ্ঠানের মাঝেই বেরিয়ে গেলো নি’ম্না’ঙ্গের অ’ন্তর্বা’স! ঢেকেঢুকেও হলো না শেষ রক্ষা! “এগুলো সবই পাবলিসিটির ধান্দা”, Troll করছে মানুষ

দক্ষিণ ভারতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রশ্মিকা মান্দানা। ২৬ বছর বয়সী এই অভিনেত্রী ২০১৬ সালে কন্নড় চলচ্চিত্র কিরিক পার্টি-এর মাধ্যমে অভিনয় শুরু করেছিলেন। ২০১৭ সালে তিনি ‘ চমক ‘ এবং ‘আঞ্জানী পুত্রা ‘ নামের দুটি জনপ্রিয় ছবিতে অভিনয় করেছিলেন। তারপর ২০১৮ সালের ‘চলো’ দিয়ে তেলেগু ইন্ডাস্ট্রিতে তার প্রথম কাজ শুরু। তারপরেই ‘গীতা গোবিন্দ’ নামের ছবিতে দারুন ভাবে জনপ্রিয়তা পান তিনি। সেই ছবি ব্লকবাস্টার হিট হয়েছিল। আর তারপর থেকেই অভিনেত্রীর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। আর তারপরেই পুষ্পা সিনেমাতে তাকে দেখে রীতিমত মুগ্ধ হয়ে গেছে দর্শক।

তাই ভারতীয় সিনেমা জগতে এখন রশ্মিকা খুবই পরিচিত একটি নাম। তাকে চেনে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। পুষ্পার শ্রীবল্লিতে তার রূপ, প্রাণোচ্ছল হাসি দ্বারা মাতিয়ে রেখেছে গোটা তরুণ প্রজন্মকে। সেই গানে তিনি ঘুম কেড়েছেন লক্ষ লক্ষ মানুষের। কিন্তু এবার তিনি পা রাখতে চলেছেন বলিউডে। আর যা নিয়ে তার ভক্তদের মধ্যে রীতিমতো উচ্ছ্বাস দেখা যায়।

সোশ্যাল মিডিয়াতে তিনি খুব বেশি সক্রিয় থাকেন। কিছুদিন আগে তার একটি সাক্ষাৎকার নিয়ে ভীষণ চর্চা হতে দেখা গিয়েছিল। তারপরে অবশ্য তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের বক্তব্য রেখে সেই চর্চার ইতি ঘটান। তারপর এখন তিনি তার নতুন হিন্দি সিনেমার জন্য একাধিক অনুষ্ঠানে উপস্থিত থাকছেন। সম্প্রতি তাকে এমন একটি অনুষ্ঠানে দেখতে পাওয়া গেছে কিন্তু সেখানে গিয়ে জড়িয়ে পড়লেন পোশাক নিয়ে বিতর্কে।

সেই অনুষ্ঠানে তার ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছিল রশ্মিকা একটি অনুষ্ঠানে গিয়েছেন তার সিনেমার প্রমোশনে এবং সেখানে তাকে পড়তে দেখা গেছে একটি হলুদ রঙের ছোট পোশাক। আর সেই পোশাকটি এতটাই ছোট যে তিনি বসে সেটিকে কোনভাবেই ঠিক করতে পারছেন না। তাই তাকে দেখে বোঝাই যাচ্ছে তিনি সেই পোশাকে স্বাচ্ছন্দ বোধ করছেন না। তাকে বারবার দেখা যাচ্ছিল পোশাকটিকে টেনে ঠিক করতে।আর এমনি এক সময় পায়ের উপর পা ওঠাতে গিয়ে এক মুহূর্তের জন্য অন্তর্বাস নাকি দেখা গিয়েছিল ক্যামেরায়। আর সেই মুহূর্তেই ছবি ও ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Gita Govind

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button