‘তোমার বাবার নাম কী?’ রাজের প্রশ্নে ছোট্ট ইউভানের উত্তর চমকে দেবে আপনাকে! ভাইরাল সেই ভিডিও

মাত্র দু বছর বয়স। কিন্তু এখনই রীতিমতো সে সোশ্যাল মিডিয়া সেনসেশনে পরিণত হয়েছে। সে হলো শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীর একমাত্র পুত্র সন্তান ইউভান।

ইউভানের জন্মের আগের থেকেই সে সোশ্যাল মিডিয়া কাবু করে রেখেছে নিজের হাতের মুঠোয়। মিষ্টি একরত্তিকে নিয়ে তখন থেকেই ছিল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে নানা প্রকার কৌতূহল এবং উন্মাদনা। তারপর তার জন্মের সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়া ঘিরে ফেলে তাকে। সে কখন কি করে কি খায় কোথায় যায় কার সঙ্গে যায় এই সমস্ত খবর জানতে আগ্রহী শুভশ্রী, রাজ এবং তাদের সন্তান ইউভানের হাজার হাজার ফ্যান।

সম্প্রতি রাজ এবং শুভশ্রীর বাড়িতে পালিত হয়েছে জগন্নাথ দেবের স্নানযাত্রার উৎসব। সেখানে নিজের মতো করে অংশগ্রহণ করেছে ছোট্ট ইউভান। সেই সময়কার নানা ভিডিও এবং ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সাদা ধুতি পাঞ্জাবি পরে এসেছে সে। কখনো শাঁখ তুলে নিয়ে ফুঁ দিয়েছে। আবার কখনো কীর্তনের তালে নেচেছে সে। দুহাত তুলে জয় জগন্নাথ ভঙ্গিতে প্রণাম করেছে ঠাকুরকে। আবার ঠাকুরের সামনে মাথা ঝুঁকিয়ে সাষ্টাঙ্গে প্রণাম করতেও ভোলেনি।

এবার সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে একটি নতুন ভিডিও। ভিডিওতে ধুতি-পাঞ্জাবি পরে রয়েছে ছোট্ট ইউভান। সেই ভিডিওতে তার বাবা অর্থাৎ পরিচালক রাজ চক্রবর্তী তাকে জিজ্ঞাসা করেছে বাবার নাম কী? পরিচালক কী উত্তর পেয়েছেন জানেন?

মাত্র দু বছর বয়সের একটি ছোট্ট শিশু আর কিই বা বলতে পারবে? এর উত্তরে সে প্রথমে অবোধ্য ভাষায় নিজের মনে কথা বলেছে। তারপর রাজ আবার এই একই প্রশ্ন করেছেন নিজের ছেলেকে। তার উত্তরে সে কোনও পাত্তাই দেয়নি বাবাকে। নিজের মনে ঢোল নিয়ে টানাটানি করতে থাকে ইউভান। ভিডিওটি রাজ নিজেই শেয়ার করেছেন। এই ভিডিও এখন ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখে হাসাহাসির ঢল নেমেছে।

Back to top button