Entertainment

অভিনয় ছেড়ে এবার নতুন জগতে পা রাখলেন তিয়াসা রয়! স্টার জলসার নতুন সিরিয়ালে আর আমরা দেখতে পাবোনা তাকে?

বিনোদন মানেই সিরিয়াল জগত এখন আর আজকে সকাল থেকেই তো সিরিয়াল প্রেমিকদের মধ্যে কারোর মাথায় হাত আবার কেউবা হেসে কুটিপাটি হচ্ছেন।তার কারণ চলতি সপ্তাহের টিআরপি রেটিংয়ে প্রথম স্থানে নিজের জায়গা করে নিয়েছে স্টার জলসার ধূলোকণা জীবনে প্রথমবারের মতো। মিঠাই আর গাঁটছড়া যৌথভাবে দ্বিতীয়।টিআরপি রেটিং তালিকা স্বাভাবিক ভাবেই মেনে নিতে কষ্ট হচ্ছে মিঠাই ভক্তদের তবে অনেকেই ভীষণ খুশি তার কারণ মিঠাই ভক্তদের একটা সময় খুব অপমানিত হতে তাহলে যে তারা নাকি ফাঁকা মাঠে গোল দিচ্ছে।

এখন যে সিরিয়াল গুলো চলছে তাদের মধ্যে জনপ্রিয় তারকারা হলো আদৃত রয়, সৌমিতৃষা,শন ব্যানার্জি, সৃজলা গুহ,সোলাঙ্কি রায় গৌরব চ্যাটার্জী প্রমুখ কিন্তু একটা সময় আরো বেশ কয়েকজন নায়িকা টিআরপি রেটিং তালিকায় নিজেদের দাপট দেখিয়ে ছিলেন তাদের মধ্যে অন্যতম হলো তিয়াসা রয় যাকে আমরা কৃষ্ণকলি সিরিয়ালে শ্যামা চরিত্রে দেখেছি।কৃষ্ণকলি শেষ হবার পর অনেক দিন আমরা পর্দায় দেখতে পাচ্ছিনা তিয়াসাকে তবে সম্প্রতি আমরা জানতে পেরেছি যে তিয়াসা স্টার জলসায় আসছেন এবং তার বিপরীতে থাকছেন জীবন সাথীর সংকল্প অর্থাৎ সায়ন কর্মকার।

চলতি মাসের শেষের দিকে টেন্ট প্রোডাকশন এর সঙ্গে সিরিয়ালের প্রোমো শুট করবেন তিয়াসা এবং তারপরেই সুস্মিতা দের মতো চলে আসবেন স্টার জলসায়।এই মাঝে তাকে আমরা রান্নাঘরে কয়েকটা এপিসোড শুট করতে দেখেছিলাম এছাড়া স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডেও তার দেখা মিলেছে। ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছুদিন শিরোনামে ছিলেন তিয়াসা।

স্বামী অভিনেতা সুবান রায়ের সঙ্গে পাকাপাকিভাবে বিবাহবিচ্ছেদটা হয়েই যায় তার।অনেক কানাঘুষো জল্পনার পর আজ থেকে দু মাস আগে পাকাপাকি ভাবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় এবং সেই নিয়ে অনেক জল ঘোলা হয় সেই সময়। সুবান ঘুরিয়ে দাবি করেছেন যে কৃষ্ণকলি অনেক বেশি বিখ্যাত হয়ে গেছিলেন বলে কতটা সময় দিতে পারতেন না আবার কৃষ্ণকলি গোটা ব্যাপারটাকেই উড়িয়ে দিয়েছেন। আর এবার আমরা তিয়াসাকে নতুন আরেকটা রূপে দেখতে চলেছি খুব শীঘ্রই।

বর্তমান দিনে অনেক সেলিব্রিটি নিজেদের ইউটিউব চ্যানেল খুলেছেন যেমন সৌমি, শ্রুতি, দেবচন্দ্রিমা। এবার সেই তালিকায় নাম লেখালেন তিয়াসা। তিনি গতকাল নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন একটি ছোট্ট অল্প কয়েক সেকেন্ডের ভিডিও এবং সেখানেই তিনি ঘোষণা করেছেন যে তিনি নিজের ইউটিউব চ্যানেল আনছেন যার নাম এক্সপ্লোরার তিয়াসা।

যা দেখে বোঝা যাচ্ছে কনটেন্ট হিসেবে থাকবে খাবার, ভ্রমণ আর লাইফ স্টাইল। ভ্লগার হিসেবে তিয়াসা কে কেমন লাগে সেটা দেখার জন্য ভীষণ উৎসাহী তার ভক্তরা। একদিকে সিরিয়ালের শুটিংয়ের চাপ সেইসঙ্গে নিজের ইউটিউব চ্যানেল চালানো চাট্টিখানি কথা নয়। তবুও নতুন ভূমিকায় তিয়াসা কে দেখার জন্য মুখিয়ে রয়েছে সকলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button