Bangla Serial

ইউটিউব ভিডিও থেকে মাসে ১০ লক্ষ টাকা আয় বংগাই কিরণের ! চাকরি দিতে বললেন সৌরভ, কী উত্তর দিল কিরণ?

এই মুহূর্তে বাংলা বিনোদনের অন্যতম জনপ্রিয় মাধ্যম ইউটিউব আর এই ইউটিউবের মাধ্যমে লক্ষ লক্ষ মানুষ কোটি কোটি টাকা উপার্জন করছে।

ইঞ্জিনিয়ারিং এর ছাত্র কিরণ কোনও কর্পোরেট জগতে পা না দিয়ে পেশা এবং নেশা হিসেবে বেছে নিয়েছেন ইউটিউবে ভিডিও আপলোড করা। নানা ধরনের কনটেন্ট জানান তিনি এবং সেগুলো আপলোড করেন ইউটিউবে। মাস গেলে মোটা টাকা হাতে পান। পেজের নাম দ্য বংগাই।

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো হলো দাদাগিরি। সম্প্রতি এই শোয়ে এসেছিলেন জনপ্রিয় ইউটিউবার কিরণ দত্ত , ঝিলাম গুপ্ত , তালপাতার সেপাইয়ের গায়ক সহ অনেকেই। সেখানে কিরণ দত্ত এই খবর দেন যে মাসের শেষে যে টাকা তিনি উপার্জন করেন সেটা অন্য পেশায় নাও পেতে পারতেন। নিজের সমস্ত যাত্রাপথ এবং পরিশ্রমের বর্ণনা দিয়েছিলেন কিরণ।

এও জানান ফেসবুক আর ইউটিউবে ভিডিও বানিয়েই লক্ষ লক্ষ টাকার মালিক কিরণ ,মাস গেলে তিনি আয় করেন প্রায় ১০ লক্ষ টাকা। ইউটিউবে ৩৬ লক্ষ সাবস্ক্রাইবার এবং ফেসবুকে ৩৫ লক্ষ মানুষ ফলো করছে তাঁকে। এই কথাটা শুনে রীতিমত অবাক হয়ে যান সৌরভ গাঙ্গুলী নিজেও।

এর পরেই এক অদ্ভুত দাবি করে বসেন সৌরভ। ’আমাকে একটা চাকরি দেবে ?’ এই প্রশ্ন করেছিলেন তিনি। কিরনের উত্তর ,”নিশ্চই ”। হাততালিতে ভরে ওঠে মঞ্চ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button