Entertainment

Deepika Padukone: এবার মিঠাইকে টক্কর দিতে বাংলা সিরিয়ালে অভিনয় করতে আসছেন দীপিকা পাড়ুকোন! তার জন্য চলছে লুক টেস্ট, দেখে হাঁ দর্শকরা

বর্তমানে মিঠাইকে টক্কর দেওয়ার মত অভিনেত্রী আসেনি ছোটপর্দায়, সোশ্যাল মিডিয়ায় এরকমটাই দাবি করেন তার ভক্তরা। তবে গতকাল আমরা শুনেছিলাম আলিয়া ভাট নাকি? আলতা ফড়িং এর হিন্দি রিমেকে আসছেন আবার আজ জানতে পারলাম মিঠাইকে টক্কর দিতে দীপিকা পাড়ুকোন আসছেন বাংলা ধারাবাহিকে অভিনয় করতে।পিকু সিনেমায় অভিনয় করে কলকাতার সঙ্গে অনেকটাই পরিচিত হয়েছিলেন দীপিকা, তবে এবার এই দীপিকাকে বাংলা বলতে স্পষ্ট শোনা যাচ্ছে। এমনকি পদবীটাও তিনি বদলে ফেলেছেন।

এই পৃথিবীতে একই রকম দেখতে অনেক মানুষ খুঁজে পাওয়া যায়। এই তথ্য জানার পরেও আমরা যখন মুখোমুখি তাদের দেখতে পাই অনেকেই চমকে যাই। বিশেষ করে সেই সাধারণ মানুষদের যদি কোন বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীর মতো দেখতে হয় তাহলে তো কথাই নেই।

তবে এই মহিলাকে শুধু এক বললে ভুল হবে তিনি যে হুবহু অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মতোই দেখতে সেটাই মনে করছে বেশিরভাগ নেট নাগরিক। এক সাধারণ মহিলা থেকে তিনি এক লহমায় সোশ্যাল মিডিয়া সেনসেশনে পরিণত হয়ে গেছেন। কিন্তু আসলে কে তিনি? আমরা এই দীপিকা পাড়ুকোনের কথাই বলছি যিনি এখন সোশ্যাল মিডিয়ায় অনেক বড় সেলিব্রিটি হয়ে গেছেন।

এই মহিলার নাম ঋজুতা ঘোষ দেব। নামেই পরিষ্কার তিনি বঙ্গ তনয়া। মহিলা পেশায় একজন ডিজিটাল কনটেন্ট ক্রিয়েটর। তবে তিনি নিজেই যে সোশ্যাল মিডিয়ায় খবরে উঠে আসবেন সেটা হয়তো নিজেই জানতেন না।

কলকাতার বাসিন্দা ঋজুতা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি বিবাহিত। হামেশাই নিজের কিছু ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তিনি। স্বামীর সঙ্গেও বেশ কিছু ছবি রয়েছে তাঁর। আর এর মধ্য থেকেই বেশ কিছু ছবি দেখেই চমকে উঠেছে নেট দুনিয়া। কারণ ছবিগুলি দেখে বোঝা দায় কে আসল দীপিকা পাডুকোন আর কে নয়? আপনি ছবিগুলো দেখুন তো বুঝতে পারেন কিনা।

সোশ্যাল মিডিয়ায় এই বাঙালি কন্যার ফলোয়ার সংখ্যা খুব একটা কম নয়। এমনকি তিনি যে ছবিই পোস্ট করেন না কেন তাতে দু একটা কমেন্ট থাকেই যে হুবহু দীপিকা পাডুকোনের মত দেখতে লাগছে। তাই বলা বাহুল্য এটাই হয়তো সোশ্যাল মিডিয়ায় তাঁর ইউএসপি।

এমনকি অভিনেত্রীর উচ্চতা ফিগার গায়ের রং অবয়ব হুবহু দীপিকা পাড়ুকোনের মতই। আর ঋজুতা এমন কিছু ছবি পোস্ট করেছেন যেগুলোতে তাঁর সাজ-পোশাক হুবহু দীপিকার মতোই।

ইনস্টাগ্রামে ঋজুতার ভক্ত সংখ্যা প্রায় ৫০,০০০। এই সংখ্যাটা বলিউড অভিনেত্রীর মতো না হলেও সোশ্যাল মিডিয়ায় কষ্ট করে তাঁকে জনপ্রিয় হয়ে উঠতে হয়নি। ঋজুতার ঠোঁটের চারপাশ এবং চোখের চারপাশের সঙ্গে বেশ মিল রয়েছে দীপিকার। আর এমনটা দেখে বহু অনুরাগী ইতিমধ্যে প্রশ্ন শুরু করেছেন যে তাহলে কি দীপিকার বিকল্প হতে পারেন ঋজুতা?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button