Dyuti-Tipu: রাহুলকে ছেড়ে পরপুরুষের পাশে এক বিছানায় “দ্যুতি” শ্রীমা! মাঝরাতে করল এমন কাজ! “দিদি এটা কি তোমার স্বামী? নতুন টুইস্ট গাঁটে?” প্রশ্ন হতবাক ভক্তদের

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে তারকাদের ব্যক্তিগত জীবন আর কাজের জীবন এক হয়ে গেছে। পর্দায় আমরা তাদের কাজ দেখতে পাই আর সোশ্যাল মিডিয়ায় তাদের ব্যক্তিগত জীবন তুলে ধরে তারকারা নিজেই। ফল এভাবে দর্শকদের আরো কাছে আসতে পারে তারকারা যাদেরকে আমরা সেলিব্রিটি তকমা দিয়ে থাকি।

সেই তারকারা ভক্তদের সঙ্গে নিজেদের ব্যক্তিগত জীবন এবং কাজের জীবনের নানা সময় ভাগ করে নেয়। কোনটার কারণে তাদের হতে হয় কটাক্ষের শিকার আবার কোন পোষ্টের কারণে তারা প্রশংসা পায় দর্শকদের থেকে।

কিন্তু এবার এই গাঁটছড়া অভিনেত্রী যা করলো তাতে অবাক সবাই। সোশ্যাল মিডিয়ায় রাহুলের স্ত্রী দ্যুতি এক পরপুরুষের সঙ্গে একই বিছানায় শুয়ে। সেই ভিডিও ভাইরাল হয়েছে। এ কী কাণ্ড? আসল ব্যাপারটা কী?

Gaatchora - Watch Episode 157 - Dyuti in Rahul's Trap on Disney+ Hotstar
শ্রীমা ভট্টাচার্যের পাশে আপনারা যাকে দেখতে পাচ্ছেন তিনি হলেন আরেক জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জী। আয় তবে সহচরী ধারাবাহিকের টিপুকে মনে আছে? ইন্দ্রনীল হলেন সেই টিপু। কে আপন কে পর ধারাবাহিকে জবার ছেলে সার্থকের চরিত্রেও তিনিই অভিনয় করেছিলেন। শ্রীমা আর ইন্দ্রনীল একটি মজার ভিডিও শেয়ার করেছেন।

অভিনেত্রী মাঝরাতে মাঝে মাঝেই ইন্দ্রনীলকে ঠাস করে চড় মেরে শুয়ে পড়ছেন পাশ ফিরে। ধরফর করে উঠে বসছেন অভিনেতা। দুবার এরকম হবার পর অভিনেতা নিজের জায়গায় পাশ বালিশ রেখে দেন এবং উপর থেকে চাদর টাকা দিয়ে দেন। ঠিক যেন মনে হচ্ছে তিনিই শুয়ে রয়েছেন। তারপরেই ঘটে আসল ঘটনা। দ্যুতি আবার অভ্যাসবশত চড় মারতে যায় এবং তখনই হাতেনাতে ধরে ফেলে তাকে অভিনেতা। ভিডিওটা দেখে দর্শকরা যেমন হেসেছে তেমনি অনেকেই প্রশ্ন করেছে, তারা কি আসলে স্বামী-স্ত্রী? না, সেটা নয় কিন্তু দুজনের পর্দার বাইরে বাস্তবে বন্ধুত্ব যে খুবই গভীর সেটা স্পষ্ট।

Back to top button