Actress Suicide: ফের উদ্ধার জনপ্রিয় টেলি অভিনেত্রীর ঝুলন্ত দেহ! পাওয়া গেল সুইসাইড নোট! কেন হঠাৎ এই চরম সিদ্ধান্ত নিলেন নায়িকা? পরিচিত মুখের এই পরিণতি মানতে পারছেন না কেউই

টলিপাড়ায় আবার খারাপ খবর। নায়িকার মৃত্যুর খবর পাওয়া গেল হঠাৎ করে। বিগত বেশ কিছু মাসে এই ধরনের খবরে বারবার বিচলিত হয়েছে টেলিপাড়া। পরপর বেশ কিছু মডেল এবং অভিনেত্রীদের আত্মহত্যায় রীতিমতো থমকে গিয়েছিল দর্শকরা এবং তারকারা।

এবার আবার এক নায়িকার মৃত্যু সংবাদ। টেলি অভিনেত্রী বৈশালী ঠক্করের ঝুলন্ত দেহ উদ্ধার করা হলো। দেহের পাশ থেকে মিলেছে একটি সুইসাইড নোট। এর থেকে অনুমান করা হচ্ছে অভিনেত্রী আত্মহত্যা করেছেন।

বাংলা টেলিভিশনের নয়, এই অভিনেত্রী হিন্দি টেলিভিশনের এক অন্যতম জনপ্রিয় মুখ। ‘সসুরাল সিমর কা’ ধারাবাহিকে কাজ করার ফলে নায়িকার জনপ্রিয়তা ওঠে তুঙ্গে। তবে শুধুমাত্র এই সিরিয়াল নয় পাশাপাশি আরো বেশ কিছু ধারাবাহিকে পরপর অভিনয় করে গিয়েছেন বৈশালী। রবিবার নায়িকার ইনদওরের বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। গত বছর থেকে এই বাড়িতে থাকতেন অভিনেত্রী। সেখানেই মিললো তার নিথর দেহ। ইনদওরের তেজাজি নগর থানায় ইতিমধ্যেই এই বিষয়ে মামলা দায়ের করা হয়েছে।

Actor Vaishali Thakkar died of suicide
২০১৫ সালে ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হে’ ধারাবাহিকের হাত ধরে টেলি দুনিয়ায় আত্মপ্রকাশ করেছিলেন এই নায়িকা। সেখানে নায়িকার চরিত্রের নাম ছিল ‘সঞ্জনা’। ২০১৬ পর্যন্ত সেখানে অভিনয় করেছিলেন তিনি। একে একে ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘বিষ ইয়া অমৃত’, ‘সসুরাল সিমর কা’-র মতো ধারাবাহিকে কাজ করলেন নায়িকা। বৈশালীকে শেষ বার দেখা যায় ‘রক্ষাবন্ধন’ নামক টিভি শো-তে।

bollywood actress
অভিনেত্রী ছিলেন একটি সম্পর্কে। গত বছর এপ্রিল মাসে সমাজমাধ্যমে বৈশালী নিজের বাগদানের খবর শেয়ার করেছিলেন। অভিনন্দন সিংহের সঙ্গে তাঁর বাগদানের ছবিও শেয়ার করেন তিনি। কিন্তু হঠাৎ করেই ঠিক তার এক মাস পর অভিনেত্রী জানান যে অভিনন্দনকে আর বিয়ে করবেন না। সমাজ মাধ্যমে বেশ সক্রিয় থাকতেন বৈশালী। এই ঘটনার সঙ্গে কোনোভাবে সংযোগ রয়েছে কিনা বা অন্য গুপ্ত কারণ রয়েছে কিনা তা খুঁজছে পুলিশ।

Back to top button