The Bong Guy: মাস গেলে লক্ষাধিক টাকা উপার্জন ব্র্যান্ড প্রমোশনেই,এবার কিরণ কিনে ফেলল নিজের বিলাসবহুল প্রথম গাড়ি, সঙ্গে আলু দ্য ফ্রেঞ্চ ফ্রাই, ‘বাবা মাকে নিয়ে আসতে পারতে’, সাফল্যের মাঝেও জুটছে কটাক্ষ

আজকাল সামান্য দুটো টাকা উপার্জনের জন্য মানুষ কী না কী করে। এই দুর্মূল্যের বাজারে সংসার চালাতে গৃহকর্তা আর গৃহকর্ত্রী দুজনকেই যে চাকরির ময়দানে নেমে পড়তে হয় সেটাও অস্বীকার করা যায় না। তবে তিনি আমাদের থেকে আলাদা। যদিও তার মত স্বপ্ন দেখা ছেলেমেয়েগুলোকে সাধারণ মানুষ বিশেষ পরোয়া করে না কিন্তু আজ তারাই পথ দেখাচ্ছে একটা নতুন যুগের, একটা নতুন কর্মসংস্থানের।

আপাতোভাবে শিরোনাম পড়ে অনেকেই বুঝে গেছে আমরা কাকে নিয়ে কথা বলছি। হ্যাঁ, তিনি কিরণ দত্ত দ্য বং গাই ছাড়া আর কেউ হতেই পারে না। একটা দীর্ঘ সময় ধরে তার অসংখ্য ভক্তরা, অসংখ্য ফলোয়াররা তার আসল নাম না জানে বরং এই নামেই তাকে চিনে এসেছে। বহু পরে তার আসল নাম সামনে আসে কিন্তু ততদিনে তিনি যে নামে ইউটিউব চ্যানেল খুলেছেন সেই নামেই হিট শুধু নয় বরং সুপারহিট হয়ে গেছেন।

আজকালকার যুগেও যেখানে বাবা মারা ছেলেমেয়েদের সব সময় বলে, ভালো করে পড়াশোনা করতে হবে তারপর ডাক্তারি ইঞ্জিনিয়ারিং বা বড় অঙ্কের স্যালারির চাকরি করতে হবে সেখানে এই ছেলেটি শুধুমাত্র ইউটিউব চ্যানেল খুলেই কয়েকটি ভিডিওর মধ্যে দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন প্রথমে। আস্তে আস্তে বাড়তে থাকল ভিডিওর সংখ্যা আর সেই সঙ্গে বিষয়বস্তু একেবারে অন্যরকম। দর্শকদের একেবারে খাঁটি বিনোদন দেওয়ার মতো সেই কনটেন্ট তার কাছে ছিল বলেই আজ তিনি এই জায়গায় পৌঁছাতে পেরেছেন।

বাড়িতে বসেই যে লক্ষ লক্ষ টাকা উপার্জন করা যায় এবং তার জন্য সম্পূর্ণ নিজের সৃজনশীল ক্ষমতা থাকা চাই এটা প্রমাণ করে দিয়েছেন দ্য বং গাই। তাইতো আজ নিজের যোগ্যতায় উপার্জন করে সেই টাকায় সম্প্রতি কিনেছেন তিনি দামি একটি গাড়ি। গাড়িটি আবার যেমন তেমন নয়, দেখে এক্কেবারে মনে হচ্ছে যেন টারজান দ্য ওয়ান্ডার কার।

এই সিনেমাটির কথা বাচ্চা থেকে বড় কেউ ভুলতে পারেনা। আর এই সিনেমায় যে গাড়ি ব্যবহৃত হয়েছিল ঠিক তেমনই একটা গাড়ি কিনেছেন কিরণ।সেই ছবি শেয়ার করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল। তার সঙ্গে ঝড়ের মতো বেগে এলো মানুষের ভালোবাসা আর প্রশংসা।

 

View this post on Instagram

 

A post shared by Kiran Dutta (@yourbongguy)

কিরণ গাড়ির ছবি শেয়ার করে লিখেছেন প্রথম গাড়ি যার আনুমানিক মূল্য হতে পারে ৮.২১ থেকে ১৩.৪৩ লক্ষ টাকা। তার উপর গাড়িটিতে নিজের মত অনেক কিছু যোগ করেছেন তিনি যাকে আজকালকার ভাষায় বলা হয় কাস্টমাইজ। অনেকে মাসের পর মাস টাকা জমিয়ে এই মূল্যের গাড়ি কেনার চেষ্টা করে থাকেন। আর তিনি মাত্র একটি ইউটিউব চ্যানেলের মধ্য দিয়েই বাড়ি বসে এত লক্ষাধিক টাকা উপার্জন করছেন যা নিঃসন্দেহে আগামী যুগের জন্য একটি বড় অনুপ্রেরণা হয়ে দাঁড়াবে।

Back to top button