Entertainment

আসছে সাহেবের চিঠি, রাইমা-চিঠি-সাহেবের অজানা গল্প বললেন প্রতীক সেন, ‘খেলনা বাড়িকে উড়িয়ে দেবে’, আশাবাদী দর্শকরা, দেখুন শুটিং সেটের কিছু দৃশ্য

দীর্ঘ এক মাস ধরে আসছে আসছে করে অবশেষে এসে পড়েছে সাহেবের চিঠির সময়। আগামী 27 শে জুন থেকে সোম থেকে রবি প্রতিদিন সন্ধ্যা সাড়ে ছয়টায় দেখা যাবে এই নতুন ধারাবাহিক। মোহরের পর আবার আমরা দেখতে পাব প্রতীক সেনকে একদম নতুন রূপে।ধারাবাহিকে নায়িকার ভূমিকায় থাকবেন দেব চন্দ্রিমা সিংহ রায় আর দেবলীনা কুমার থাকছেন খল নায়িকার চরিত্রে যার নাম রাইমা।

এবার এই নিয়ে একটি ভিডিও প্রকাশ করলেও স্টার জলসার ফেসবুক পেজ যেখানে প্রতীক সেনকে বলতে শোনা গেল নিজের আপকামিং ধারাবাহিক নিয়ে। সাহেব নাচে-গানে ফুটবল খেলায় সবেতে পারদর্শী। ‌ শুরুর দিকে সে সম্পূর্ণ সুস্থ থাকবে এবং রাইমার সঙ্গে তার সম্পর্ক থাকবে। তবে পরবর্তীকালে একটা দুর্ঘটনায় পা হারাবে সাহেব এবং তারপরেই বদমেজাজি হয়ে উঠবে সে। তখন তার জীবনে প্রবেশ করবে চিঠি। চিঠি কি বদলে ফেলতে পারবে সাহেবকে এই হল গল্প। বেশ অন্য রকমের গল্প। তার কারণ চিঠি আবার এখানে পিওন।

কীভাবে শুটিং হচ্ছে সেটা দেখানো হয়েছে এই ভিডিওতে। কলকাতাতেই হচ্ছে শুটিং। কাজ চলছে জোরকদমে। সাহেবের চরিত্রে অনেকগুলো স্তর আছে বলে জানিয়েছেন প্রতীক।তার দুটো দিক, একটা নাচে-গানে পারদর্শী হাসিখুশি মানুষ আবার পরবর্তীকালে প্রতিবন্ধী হয়ে তার পরিবর্তন হয়ে যাওয়ার একটা রূপ।

ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে কারণ সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন কবে আবার প্রতীক সেনকে তারা ছোটপর্দায় দেখতে পাবেন। জুটিটাও বেশ নতুন।সেইসঙ্গে আমরা গৌরব চ্যাটার্জী স্ত্রী দেবলীনা কুমার কেউ প্রথম এত বড় চরিত্রে অভিনয় করতে দেখব। আবার সাঁঝের বাতির পর দেবচন্দ্রিমা ফিরছেন ছোটপর্দায়।সব মিলিয়ে নতুন ধারাবাহিক নিয়ে ভীষণ উৎসাহী দর্শকরা এবং তারা বলছেন যে খেলনা বাড়িকে দুই সপ্তাহের মধ্যে টিআরপিতে উড়িয়ে দেবে সাহেবের চিঠি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button