Entertainment

পিহুর মুকুটে নতুন পালক, রাজ্য সরকারি বিজ্ঞাপনের মডেল হিসাবে দেখা গেল সৃজলা গুহকে!খুশি পিহুর ভক্তরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল মন ফাগুন। এই সিরিয়ালে ঋষি পিহুর ভালোবাসার সাক্ষী থাকছে মানুষ। ছোটবেলার হারিয়ে যাওয়া ভালোবাসাকে খুঁজে পেয়েছে ঋষি এবং পিহু। টুবাইদা আর প্রিয়দর্শিনী একে অপরের প্রেমে নতুন করে পড়েছে বাঁধা।

একদম নবাগতা হিসেবে সৃজলার এটাই প্রথম লিড রোলে অভিনয়। তিনি অপরাজিতা অপুর দীপু অর্থাৎ রোহন ভট্টাচার্যের গার্লফ্রেন্ড। কিন্তু সৃজলা নিজের পরিচয়েই সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন।পিহু হিসাবে তাকে ভালোবাসতে শুরু করেছেন ছেলে মেয়ে নির্বিশেষে।

আর এবার সৃজলার মাথায় জুড়লো নতুন পালক। রাজ্য সরকারের বিশ্ব বাংলার শাড়ির বিজ্ঞাপনে আমরা এখন দেখতে পাচ্ছি সৃজলা গুহকে। বিশ্ব বাংলার বিভিন্ন প্রোডাক্ট রয়েছে শাড়ি থেকে শুরু করে নলেন গুড় পর্যন্ত।বাংলার নিজস্ব ঐতিহ্য এবং সংস্কৃতিকে বিশ্ব দরবারে তুলে ধরেছেন মমতা বন্দ্যোপাধ্যায় এই বিশ্ব বাংলার মাধ্যমে।

আর এবার সেই শাড়ির বিজ্ঞাপনী মুখ হিসেবে আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতে পাচ্ছি সৃজলা গুহকে। বালুচরী, ঢাকাই,টাঙ্গাইল, জামদানি ইত্যাদি শাড়ি বিশ্ব বাংলা তরফ থেকে মানুষের কাছে পৌঁছে দেওয়া হয়।

সেখানে দাঁড়িয়ে যখন পিহুর ভক্তরা সৃজলার ছবি দেখতে পাচ্ছেন সরকারি বিজ্ঞাপনে তখন তাদের আর আনন্দের সীমা থাকছে না। তারা বলতে শুরু করেছেন মিঠাই বা উর্মি কেউ তো সুযোগ পায়নি। পিহু পেয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button