বা’থ’ট’বে সৃজলার সঙ্গে ঘ’নি’ষ্ঠ কুমার শানুর ছেলে! আ’দ’র করার গোপন ভিডিও বেরিয়ে এলো সমাজ মাধ্যমে

বাংলা টেলিভিশনের পর্দায় মিঠাই ধারাবাহিকের মিঠাই ও উচ্ছে বাবুর মতোই আর‌ও একটি জনপ্রিয় জুটি ছিল জলসার জনপ্রিয় মন ফাগুন ধারাবাহিকের ঋষিরাজ ও পিহুর জুটি।‌‌ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুনের এই দুই চরিত্র অর্থাৎ শন ব্যানার্জির (Sean Banerjee ) সঙ্গে সৃজলা গুহর (Srijala Guha) জুটি ব্যাপক ভাবে জনপ্রিয় হয়‌। কিন্তু ধারাবাহিক পরবর্তী এই অভিনেত্রীকে সেই অর্থে আর কোথাও দেখা যায়নি।

তবে অবশ্য বেশ কয়েক মাস আগে জলসার ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেলে’ স্পেশাল অ্যাপিয়ারেন্স করেন এই অভিনেত্রী। যা দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। এমনকী ‘ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’-র মঞ্চে বেলি ডান্স করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন এই মিষ্টি অভিনেত্রী। তবে মাঝেমধ্যেই খো’লা’মে’লা পোশাক পরে ফটোশুট করে দর্শকদের চমকে দিচ্ছেন এই অভিনেত্রী‌।

এই অভিনেত্রীর হ’ট এন্ড বো’ল্ড লুকে কার্যত ধরাশায়ী নেটপাড়া।পর্দায় দেখা না গেলেও সামাজিক মাধ্যমে কিন্তু ভীষণ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই সোশ্যাল মাধ্যমে বিভিন্ন রিল ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। আর তা দেখার জন্য মুখিয়ে থাকেন অভিনেত্রীর ভক্তরা। একইসঙ্গে ভাগ করে নেন ফটোশুটের বিভিন্ন ঝলকও।

তবে সম্প্রতি যে ঝলক প্রকাশিত হয়েছে তা দেখে কার্যত ছিটকে গেছে নেটপাড়া। সম্প্রতি এই অভিনেত্রীকে দেখা গেছে কুমার শানুর ছেলে জান কুমারের সঙ্গে রো’ম্যা’ন্স করতে। তাদের যৌ’ব’ন উপচে পরা ছবি দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। বাথটবে শুয়ে দুজনে উত্তেজনার পারদ চড়িয়েছেন। তবে সত্যিকারের রো’ম্যা’ন্স নয়। আসলে জান কুমারের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে সৃজলাকে। আর সেখানেই জান ও সৃজলার অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে অবাক হয়ে গেছেন সবাই।

উল্লেখ্য এর আগে অভিনেতা রোহান ভট্টাচার্যের সঙ্গে প্রেম করতেন সৃজলা গুহ। তাদের মা’খো’মা’খো প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল গোটা টলিউড জুড়ে। কিন্তু হঠাৎই ভাঙে সম্পর্ক। শোনা যায় মন ফাগুন ধারাবাহিকে কাজের সময় শন ব্যানার্জির সঙ্গে ঘ’নি’ষ্ঠ হয়ে পড়েছিলেন সৃজলা। আর সেই থেকেই রোহানের সঙ্গে সম্পর্ক ভাঙন।

Back to top button