টলিউড থেকে এবার সোজা পাড়ি বলিউডে! ‘পিহু’ সৃজলা গুহর বিপরীতে নায়ক কে জানলে পিলে চমকে যাবে আপনার‌ও

বাংলা টেলিভিশনের (Bengali Television) পর্দায় মাত্র একটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি আর সেখান থেকেই বিপুল খ্যাতি তার। আসলে জলসার পর্দায় ওই ধারাবাহিক দিয়ে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। আর সেই কারণেই এই রকম গ্রহণযোগ্যতা তার।

বাংলা টেলিভিশনে এমন অনেক হিট জুটি রয়েছে যারা মানুষের মনে চিরকালীন ভাবে রয়ে গেছে। বলা যায় সেই সমস্ত জুটিগুলি চিরন্তন হয়ে দর্শকের মনের মধ্যে রয়ে গেছে। মন ফাগুন ধারাবাহিকের ঋষিরাজ ও পিহুর জুটি ছিল তেমন‌ই একটি জুটি। অভিনেতা শন ব্যানার্জির সঙ্গে সৃজলা গুহর জুটি ব্যাপক ভাবে জনপ্রিয় হয়‌। আর এই ধারাবাহিক থেকেই পরিচিতির শিখরে ওঠেন সৃজলা।

অভিনেতা রোহন ভট্টাচার্যর প্রাক্তন প্রেমিকা বর্তমানে একজন সোশ্যাল মিডিয়া আইকন। ওই ধারাবাহিকের পর পর্দায় সেইভাবে দেখা না গেলেও সামাজিক মাধ্যমে কিন্তু ভীষণ সক্রিয় সৃজলা। তার হ’ট এন্ড বো’ল্ড লুকে কার্যত ধরাশায়ী নেটপাড়া। মন ফাগুন ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর এখনও পর্যন্ত সেইভাবে অভিনেত্রী সৃজলা গুহকে কোথাও তেমন দেখা যায়নি। ‌যদিও বাংলায় ‘বল্লভপুরের রূপকথা’ খ্যাত অভিনেতা সত্যম ভট্টাচার্যের বিপরীতে একটি কমেডি সিরিজে অভিনয় করবেন সৃজলা বলে জানা গেছে।

কিন্তু শোনা যাচ্ছে এবার টলিউডের গণ্ডি পেরিয়ে বলিউডে পা রাখতে চলেছেন এই সুন্দরী অভিনেত্রী। গঙ্গার পাড় ছেড়ে বহু সময় বহু বাঙালি অভিনেতা অভিনেত্রী আরব সাগরের পাড়ে অভিনয়ের জন্য পা রেখেছেন। এবং এই তালিকা দীর্ঘ। যীশু সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম, শাশ্বত চট্টোপাধ্যায়, রাইমা সেন, চূর্নী গাঙ্গুলী, টোটা রায় চৌধুরী, স্বস্তিকা মুখোপাধ্যায়, কনিনীকা বন্দ্যোপাধ্যায় একাধিক সমস্ত নাম। সিরিয়ালের দুনিয়ায় পা রেখেছেন রূপা গাঙ্গুলী, ইন্দ্রানী হালদার, সায়ন্তনী ঘোষ প্রমুখ। আর সাম্প্রতিক সময় অদ্রিজা রায়, দেবদত্তা সাহার মতো আরও অনেক অভিনেত্রী রয়েছেন এই তালিকায়।

টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে এবার নাকি সেই তালিকায় নাম লেখাতে চলেছেন অভিনেত্রী সৃজলা গুহ। শোনা যাচ্ছে তিনি নাকি এবার নেটফ্লিক্সের হিন্দি ওয়েব সিরিজ়ে সই করতে চলেছেন নাকি অভিনেত্রী সৃজলা গুহ। শোনা যাচ্ছে, তিনি নাকি দক্ষিণী তারকা রানা দগ্গুবতির বিপরীতে অভিনয় করতে চলেছেন। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি স্বয়ং অভিনেত্রী। যদিও জানা গেছে কুড়ি পর্বের হতে চলেছে এই ওয়েব সিরিজটি।দুই বাঙালি পরিচালক এবং প্রযোজক রয়েছেন এই ওয়েব সিরিজটির পিছনে। ওয়েব সিরিজটির নাম রাখা হয়েছে ‘সুলতনত।’ যদিও এখনও শুটিং শুরু হয়নি এই ওয়েব সিরিজটির। বৃষ্টির কারণে থমকে রয়েছে।

Back to top button