Entertainment

নাচের সময় পর্দায় সিড কখনোই হাত দেয় না মিঠাইয়ের পিঠে-কোমরে, তবে ঋষি-পিহুর নাচে ঋষির হাত সবসময় থাকে পিহুর কোমরে! ‘কে বেশি ভদ্র এবার নিজেরাই বুঝে নিন’, মন্তব্য মিঠাইয়ের কিছু ভক্তদের

সাধারণত আমরা নায়ক নায়িকাদের মধ্যে পর্দায় ঘনিষ্ঠতা দেখে অনেকটা অভ্যস্ত হয়েছি এখন তবে সেটা বড় পর্দায় হলেও ছোটপর্দায় সবার কথা মাথায় রেখে খুব ঘনিষ্ঠ দৃশ্য এখনো দেখায় না। কারণ আট থেকে আশি সকলে মিলে বসেন ধারাবাহিক দেখতে তাই এমন কিছু ঘনিষ্ঠ দৃশ্যের অবতারণা সেখানে করা হয় না যাতে দর্শকরা লজ্জা বোধ করেন। গল্পের প্রয়োজনে যদি কখনো রোমান্স আনতে হয় তাহলে সেটা খুব সূক্ষ্মভাবে দেখানো হয়। ইতিমধ্যেই আমরা দেখতে পাচ্ছি যে বাংলা ধারাবাহিকে প্রচুর নাচের সিকোয়েন্স থাকে।

 

View this post on Instagram

 

A post shared by ♥️✨🌼_মনফাগুন_🌼✨♥️ (@monphagun_official_fangroup)

এছাড়াও অ্যাওয়ার্ড শো গুলোতে নাচ তো থাকেই। জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড শো তে নাচ নিয়ে কোন বিতর্ক হয়নি কিন্তু স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড নাচ নিয়ে অনেক বিতর্ক হয়েছিল।এই অ্যাওয়ার্ড শো’তে নায়িকারা মোটামুটি সকলেই বেশ খোলামেলা পোশাক পরেছিলেন এবং বিশেষ করে ঋষি আর পিহুর টিপ টিপ বরষা পানি ডান্স পারফরম্যান্স নিয়ে অনেক বিতর্ক হয়েছিল। পিহু অনেকটাই রিভিলিং পোশাক পরেছিল এবং দুজনের নাচের মধ্যেও ঘনিষ্ঠ দৃশ্য ছিল।এছাড়া কিছুদিন আগে স্টার জলসায় দেখানো হয় জামাইষষ্ঠী স্পেশাল অনুষ্ঠান জামাইষষ্ঠী জমজমাট। সেখানেও ঋষি আর পিহু যে পারফরম্যান্স দেয় তাতেও বেশ ঘনিষ্ঠ মুহূর্ত ছিল। ঋষির হাত ছিল পিহুর কোমরে আর এই নিয়ে এবার সৃষ্টি হলো নতুন বিতর্ক।

 

View this post on Instagram

 

A post shared by RISHI <●> PIHU (@monfagunxdestiny)

আমরা গতকাল মিঠাইতে উচ্ছে বাবুর ডিরিম দেখেছি যেখানে সিদ্ধার্থ এবং মিঠাই সে কেন এত সুন্দরী হলো গানে নাচ করছে।সেখানে যখন মিঠাই কে জড়িয়ে ধরার সিকোয়েন্স আসে তখন সিদ্ধার্থ তার বাঁ হাত মুঠো করে নিয়ে মিঠাইয়ের পিঠে ঠেকায় এবং ডান হাত নিচে নামিয়ে রাখে মিঠাইয়ের কোমরে হাত না দিয়ে। এর আগেও যখন ডান্স পারফরম্যান্স হয়েছিল সিদ্ধার্থ ঠিক এই একই কাজ করেছিল।তাই এবার সিদ্ধার্থের ভক্তরা বলতে শুরু করেছেন যে কো স্টার এর গায়ে সুযোগ থাকা সত্ত্বেও হাত থাকায় না সিডি বয়।

 

View this post on Instagram

 

A post shared by Mon phagun Rihu(Sean srijla❤️) (@monphagun_rihu_seansrijla)

অন্যদিকে ঋষির সঙ্গে পিহুর নাচ দেখলে পরিবার নিয়ে বসে দেখা যায় না তার কারণ ঋষি যেভাবে পিহুর কোমরে হাত রাখে তা অনেকের মনে অস্বস্তির সৃষ্টি করে বিশেষ করে যারা বয়স্ক তাদের মধ্যে।এর থেকেই বোঝা যাচ্ছে দুই নায়কের মধ্যে কে বেশি ভদ্র এবং কে তার নায়িকাকে সম্মান দেয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button