Shilpa Shetty: নিজের প্রথম সন্তানকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন শিল্পা শেট্টি! এত বছরের মায়া কাটানো সহজ নয় তাই দুঃখে মাথা ন্যাড়া করে ফেললেন বলিউড নায়িকা? ভাইরাল ছবি

বলিউডের অন্যতম বড় সুপারস্টার হলেন শিল্পা শেট্টি। একটা সময় ৯০ এর দশকে বড় পর্দা কাঁপিয়ে বেরিয়েছেন শিল্পা তবে তিনি অভিনয়ের থেকে বেশি বিখ্যাত তার যোগার জন্য। পঞ্চাশের কাছাকাছি বয়স এখনো যোগার মাধ্যমে তিনি ফিটনেস ধরে রেখেছেন তা কল্পনার বাইরে। ব্যক্তিগত জীবনে অনেক বিতর্ক সম্মুখীন হতে হয়েছে তাকে তার স্বামী রাজ কুন্দ্রার জন্য।

রাজ কুন্দ্রা প’র্ন মুভি তৈরী কান্ডে জড়িত ছিলেন গত বছর জুলাই মাসে, সেই নিয়ে জেল খাটতে হয়েছে তাকে। এক মাস ধরে আলোচনার শিরোনামে ছিলেন তিনি। এর পরে শিল্পা শেঠি এবং তার মায়ের নাম জড়িয়ে যায় আর্থিক তছরূপের দায়ে তবে এখন সবকিছু ছাপিয়ে আবার ঘুরে দাঁড়িয়েছেন। তবে হঠাৎ জানা গেল প্রথম সন্তানকে হারিয়ে পাগলের মতো হয়ে গেছেন তিনি।

শিল্পা শেট্টির প্রথম সন্তান পৃথিবী ছেড়ে চলে গেছে কয়েকদিন আগে। নিজের হাতে করে তাকে মানুষ করতেন শিল্প া এবং তার মৃত্যুতে ভেঙে পড়েছেন শিল্পা শেট্টি। পরিবারের সকলের প্রিয় এই সদস্যকে হারিয়ে শেট্টি পরিবার। অঝোর ধারায় কাঁদছেন শিল্পা। জানা যাচ্ছে দুঃখে নাকি মাথার চুল কেটে ন্যাড়া হয়েছেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

First baby
আসলে হয়েছেটা কী, শিল্পার প্রথম সন্তান মারা গেছে ঠিকই কিন্তু তিনি মনুষ্য নন। সে হলো একটি বিগল কুকুর, যার নাম ছিল প্রিন্সেস। মাত্র ১২ বছর বয়সে সে প্রাণ ত্যাগ করেছে। তার দুঃখে শিল্পা খুবই ব্যথিত হয়েছেন।তার ছবি দিয়ে একটি ভিডিও বানিয়ে তিনি আবেগঘন ক্যাপশন পোস্ট করেছিলেন।

আর তার যে মাথা ন্যাড়া হওয়ার ছবি ভাইরাল হয়েছে সেটা আসলে আজ থেকে ১১ বছর আগের। দ্য ডিজায়ার নামে একটি ছবিতে তিনি মাথা ন্যাড়া করেছিলেন। সেই ছবি আর এই খবরকে একসঙ্গে জুড়ে দিয়ে অনেকে সোশ্যাল মিডিয়ায় প্রচার করছে তবে আসল সত্যিটা আপনাদেরকে আমরা জানিয়ে দিলাম।

Back to top button