Shilpa Shetty: শাড়িতে স্পষ্ট চকচকে পা, বু’ক থেকে খসে পড়লো আঁচল, রেকর্ড হলো ক্যামেরায়! দুই বাচ্চার মা হলেও তীব্র যৌ’ন আবেদনময়ী

এখন সোশ্যাল মিডিয়ার যুগে জামা কাপড় আর তাঁর স্টাইলিং বেশ সহজলভ্য হয়েছে। কিন্তু একটা সময় ছিল তখন কাগজের পেজ থ্রি ঠিক করে দিত তখন কী ফ্যাশন হবে। এক একটা সিনেমায় হিরোর জামা কাপড়, হিরোইনের জামা হবে তখনের টপ আইকন। আর সেই ট্রেন্ড যারা সেট করত তাঁদের নাকি “বয়স” হয়েছে এখন!

কিন্তু তাই? বরং বয়সকে তো তাঁরা ভীষণ ভাবে বুড়ো আঙ্গুল দেখাচ্ছে। শুধু বুড়ো আঙ্গুল দেখাচ্ছে না, বরং তাঁদের কাছে বাকিটা এখন বাচ্চা। তাঁরা বুড়ো হয়নি। বাকিরা এখনও খুবই ছোট। আর এত কিছুর মাঝেও যে ফ্যাশন আইকন যে তাঁরাই সেটা মাঝে মধ্যেই তাঁরা মনে করিয়ে দেন নিজের স্বভাব থেকে।

যেমন সম্প্রতি সিদ্ধার্থ ও কিয়ারার মুম্বইয়ের বিয়ের রিসেপশনে চাঁদের হাট বসেছিল। সেখানে এর আগেই আলিয়া ভাটের নো মেকাপ শাড়ি লুক ভীষণ ভাইরাল হয়। তবে সব কিছুকে ছাপিয়ে দিয়েছেন বলিউডের হ’ট, বো’ল্ড, সে’ক্সী এবং আল্টিমেট হেল’থি ফ্যাশন আইকন শিল্পা শেটটি।

Shilpa Shetty Dazzles In A Shimmering Saree, Check Out Diva Ace The Ethnic Ensemble

তাঁর লুকে সেখানে বাচ্চা থেকে বুড়ো সবার মুখ হা হয়ে গিয়েছিল। কে বলবে তিনি আগের প্রজন্মের হিরোইন! কেউ না! বরং ওই যে, সবাই তাঁর কাছে বাচ্চা। শিল্পার যে শাড়িটি পরেছিলেন তার উপরের অংশে একটি প্লিটেড আঁচল থাকলেও নিচের অংশটি স্লিটেড মারমেড গাউন। আবার ওই ফ্রন্ট স্লিটেড মারমেড শাড়ি-গাউনের সঙ্গে স্প্যাগেটি স্লিভ সিলভার টোনড ব্লাউজ।

ম্যাচিং জুয়েলারি হিসেবে বেছে নিয়েছেন কানে সাদা রঙের স্টোন স্টাডেড চেন ইয়ারিং, বাঁ হাতে স্টোন স্টাডেড লেয়ারড ব্রেসলেট ও আঙুলে আংটি। এবার ভাবুন তো তাঁর অনুরাগীদের অবস্থা। অন্যান্য তারকাদের মতো তিনিও তাঁর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আর করা মাত্রই অন্যান্য তারকারাও তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন। ছবিতে আঁচলটি তাঁর বু’ক থেকে খসে যাচ্ছে, উন্মুক্ত রয়েছে তাঁর একটি পাও। শুধু স্টাইলিশ জামা নয় সেটিকে ক্যারি করতেও জানতে হয়। আর শিল্পা শেট্টি তার আদর্শ উদাহরণ।

Back to top button