Bollywood

Actress Surgery: নিজের আসল ফিগারে করতে পারেননি বাজিমাত, স্ত’ন প্রতিস্থাপন করে হয়েছেন নিখুঁত সুন্দরী! দেখুন সেই জনপ্রিয় নায়িকাকে

রুপালি পর্দায় অভিনেত্রী হতে গেলে লাগে নিখুঁত সৌন্দর্যতা। এটা আজকের নয় বহু বছর ধরে চলে আসছে। সাধারণ মানুষের কাছে অভিনেত্রী মানেই তার মেদহীন চেহারা সুঘটন অঙ্গ সবকিছুই হবে। আর তাই এমন অনেক অভিনেত্রীরা রয়েছেন যারা এই সুন্দর করে তুলতে নানা রকমের পথ অবলম্বন করেছেন।

প্রসঙ্গত অভিনেত্রীরা নিজেদের সুন্দর এবং লাস্ট সময় করে তোলার জন্য নানা জায়গায় অস্ত্রোপচার করেছেন অনেকেই। কেউ সরু ঠোট সার্জারি করে মোটা করিয়েছেন কেউ আবার নাক সার্জারি করেছেন। আবার কেউ কেউ স্তন প্রতিস্থাপন করে নিজেকে আরও বো’ল্ড রূপে ধরা দিতে চেয়েছেন সকলের সামনে।

আজ এমনই কিছু অভিনেত্রীদের নাম জানব। যারা স্তন প্রতিস্থাপন করিয়েছিলেন। পুরনো দিনের জনপ্রিয় অভিনেত্রীদের সঙ্গে নতুন দিনের অভিনেত্রী সকলেই রয়েছে এর মধ্যে।এছাড়া রয়েছেন একসময়ের বিশ্ব সুন্দরীও।

১) কিম কার্দেশিয়ান : হলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী তার বক্ষকে আরও সুগঠিত ও আকর্ষণীয় করে তোলার জন্য স্তন প্রতিস্থাপন করেছিলেন।

২) আয়েশা টাকিয়া : শোনা যায় বলিউডের এই অভিনেত্রী স্তন প্রতিস্থাপন করেছিলেন। কিন্তু তারপরে এই চিকিৎসার পার্শ্বপ্রতিক্রিয়ায় এতটাই কষ্ট পেয়েছিলেন যে আবার চিকিৎসার মাধ্যমে নিজের স্বাভাবিক বক্ষকে ফিরিয়ে আনেন তিনি।

৩) বিপাশা বসু : বিপাশাকে আমরা বলিউডের একজন বো’ল্ড অভিনেত্রী হিসেবেই চিনি।তার সে’ক্সি ফিগারে মুগ্ধ গোটা দেশ। এই অভিনেত্রীও স্ত’ন প্রতিস্থাপন করে আরো উন্নত বক্ষ করেছিলেন।


৪) কঙ্গনা রানাওয়াত : ক্যারিয়ার শুরুর প্রথম দিকে তাকে সেভাবে নিজের শরীর প্রদর্শন করতে না দেখা গেলেও। পরবর্তীতে সিলিকন পদ্ধতিতে বক্ষ উন্নত করেছিলেন। এর পরেই তাকে বহুবার ক্লি’ভেজ দেখিয়ে এবং বো’ল্ড জামা কাপড়ে হ’ট লুকে দেখা গিয়েছে।

kangana-ranaut-3.jpg

৫) মল্লিকা শেরাওয়াত : এই অভিনেত্রীর নাম উঠে আসে সব সময় ছোট জামা এবং হ’ট ছবির মধ্য দিয়েই। এই অভিনেত্রীও বক্ষ প্রতিস্থাপন করিয়েছিলেন। নিজেকে আরও আকর্ষণীয় করে তোলার জন্য।

Mallika Sherawat - IMDb
৬) পুনম পান্ডে : এই অভিনেত্রীও উন্নত বক্ষের জন্য স্ত’ন প্রতিস্থাপন করেছেন। তার পুরনো ছবির সঙ্গে বর্তমানের ছবি মেলালে তা পুরোপুরি স্পষ্ট। ছোট জামা কাপড় এবং সে’ক্সি লোকে তাকে টেক্কা দেয় এমন অভিনেত্রী কম রয়েছে।


৭) রাখি সাওয়ান্ত : আইটেম গার্ল হিসেবে বলিউডে প্রবেশ করার পর স্ত’ন প্রতিস্থাপন করেছিলেন তিনি। পরে শোনা যায় চিকিৎসার পার্শ্ব প্রতিক্রিয়া তার জন্য অসহ্য হয়ে ওঠে।

Rakhi Sawant Archives | Sangbad Pratidin

৮) শ্রীদেবী : এই অভিনেত্রীর ক্যারিয়ার শুরুর প্রথম দিকের ছবির সঙ্গে শেষের দিকের ছবি মেলালে ভালোভাবেই বোঝা যায় যে তিনিও বক্ষ প্রতিস্থাপন করেছিলেন।

Sridevi Kapoor Photos [HD]: Latest Images, Pictures, Stills of Sridevi Kapoor - FilmiBeat
৯) শিল্পা শেট্টি : স্ত’ন প্রতিস্থাপনের মাধ্যমে নিজের বক্ষকে আরও বেশি আকর্ষণীয় ও সুগঠিত করে তোলার চেষ্টা করেছেন শিল্পা শেট্টি। আর তারপরেই প্রায়শই তাকে খোলামেলা পোশাকে দেখা যায়।

Shilpa Shetty went for a walk on the road without wearing any pant, hid her body with a kurti, see photos - informalnewz
১০) সুস্মিতা সেন : এই বলিউড অভিনেত্রী একজন প্রাক্তন বিশ্ব সুন্দরীও বটে। এই বঙ্গ তনয়াও নিজের সৌন্দর্য বাড়ানোর জন্য স্ত’ন প্রতিস্থাপন করেছিলেন।

Sushmita Sen - IMDb

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button