Entertainment

Sania-Shoaib: টাকার জন্য সব নাটক! ডিভোর্সের জোর জল্পনার মাঝে সানিয়ার সঙ্গে আদুরে ভিডিও শোয়েবের! হচ্ছেটা কী? ক্ষেপে গেলো মানুষ

শোয়েব মালিকা আর সানিয়া মির্জার মধ্যে বিচ্ছেদের খবর নতুন নয় এবং কারুর কাছেই এখন সেটা অজানা নয়। খবর বলছে, আলাদা হয়ে গিয়েছেন দুই খেলোয়াড়। তবে কিছু আইনি জটিলতার কারণে নাকি মুখ খুলছেন না কেউ।

Sania Mirza, Shoaib Malik's marriage in trouble?
একদিকে যেখানে ঘর ভাঙার গল্প জোরদার সেখানেই দুজন এখন ব্যস্ত তাদের নতুন শো ‘মির্জা মালিক শো’ নিয়ে। এবার সামনে এলো তার প্রোমো। রবিবার ভিডিও শেয়ার করলেন শোয়েব। ট্রেলারে দেখা গেল, মিউজিক্যাল সেলেব্রিটি টক শো-তে অতিথিদের স্বাগত জানাচ্ছেন শোয়েব আর সানিয়া নিজেই। অতিথি তালিকায় হুমায়ুন সাইদ, ফাহাদ মুস্তাফা, আদনান সিদ্দিকী এবং হোস্ট ওয়াসিম বাদামি প্রমুখ। ভিডিয়োর ক্যাপশনে শোয়েব লিখেছেন, ‘স্পটিফাই নিয়ে এল দ্য মির্জা মালিক শো। দ্রুত আসছে।’

শোয়েব আর সানিয়ার ১২ বছরের বিয়ে ভেঙে গেছে বলেই খবর। কিন্তু একসঙ্গে স্বামী-স্ত্রী এই শো করছেন বলে মুখে কুলুপ এঁটেছেন। সানিয়া সোশ্যাল মিডিয়ায় শোয়েবের সঙ্গে ছবি শেয়ার করেন না। শোয়েব যদিও ছেলের জন্মদিনের পার্টির ছবি দিয়েছিলেন যেখানে বউ সানিয়ার ঝলক পাওয়া গেছে। বউকে জন্মদিনের শুভেচ্ছাও জানাতে ভোলেননি।

তবু বিচ্ছেদের আঁচ যখন স্পষ্ট ঠিক সেই সময়ে দুজনের ভিডিও দেখতে পাওয়া বেশ অবাক করেছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। একজন লিখলেন, ‘ডিভোর্সের জল্পনা উড়িয়ে কে ভাই এসব ভিডিয়ো দেয়। খোলাখুলি কথা বললেই মিটে যায়।’ আবার কেউ লিখলেন বোঝা যাচ্ছে না এটা পাবলিসিটি কিনা। কেউ বলল টাকার জন্যে এরা সব করতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button