Actress Divorce: স্বামীর বেইমানি, ভেঙে গেল অভিনেত্রীর ১৫ বছরের দাম্পত্য! সংসারে হাহাকার

বিয়ের পনেরো বছর পর সুখী দাম্পত্যের ইতি ঘটতে চলেছে। বিয়ের এতগুলি বছর সংসার করার পর, এক ছাদের তলায় একসঙ্গে থাকার পর হতে চলেছে ডিভোর্স। দুজনেই জনপ্রিয় মুখ। একজন টলিউড বলিউড কাটিয়েছেন সমানভাবে আর একজন বলিউড এবং হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ।

ভালোবেসে বিয়ে করেছিলেন এই বাঙালি অভিনেতা এবং অবাঙালি অভিনেত্রী। টলিউড এবং বলিউড দুই ক্ষেত্রেই বেশ জনপ্রিয় এই দুই সেলিব্রিটি। কেন ভেঙে গেলো সম্পর্ক? দুজনের মাঝে কি তবে ঘটেছিল তৃতীয় ব্যক্তির প্রবেশ? তাদের সম্পর্কে বিস্তর জানতে হলে পড়ুন পুরোটা।

তারকাদের সম্পর্কের ভাঙন এবং সেই ভাঙনের কারণ জানার জন্য মুখিয়ে থাকে দর্শকরা। তাদের জীবনের এই না না খুঁটিনাটি এবং ব্যক্তিগত তথ্যগুলি জানতেই সব সময় দর্শকরা চোখ রাখে তাদের সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তারপরেও তারকাদের জীবনের এমন অনেক খবর থাকে যেগুলো সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ে না। তবে ইন্ডাস্ট্রির বহু মানুষ বহু সময় এই তারকাদের সম্পর্ক ভাঙ্গনের জন্য দায়ী থাকে বা সেগুলো সম্পর্কে কিছু না কিছু আভাস দিয়ে থাকে। কোন কোন সেলিব্রেটি রয়েছেন যারা নিজেরাই সৎ সাহস নিয়ে সেগুলি প্রকাশ করতে পারেন।

এমনই এক জনপ্রিয় এবং সাহসী অভিনেত্রী হলেন বরখা বিস্ত। গত দুই বছর ধরে তার স্বামী এবং অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তর সঙ্গে তার সম্পর্ক ভালো নয় এই গুঞ্জন শোনা যাচ্ছে। এই নিয়ে অনেক ধরনের খবর সামনে এসেছে। প্রথমে এই বিষয় নিয়ে দুজনের কেউই মুখ খুলতে চাননি। জানা গেছে ২০২১ সাল থেকেই তাদের মধ্যে নানা বিষয় নিয়ে বিবাদ চলছে। এবার নায়িকা নিজেই তাদের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন। নায়িকা একটি সাক্ষাৎকারে তাদের পরবর্তী পদক্ষেপ নিয়ে জানিয়েছেন।

বরখা স্বীকার করে নিয়েছেন যে খুব তাড়াতাড়ি বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন তিনি এবং ইন্দ্রনীল। পাশাপাশি এটাও স্বীকার করেছেন যে এই সিদ্ধান্তটা তার জীবনের অন্যতম কঠিন সিদ্ধান্তগুলির মধ্যে একটা। বর্তমান সময়ে এই দুই তারকার একমাত্র মেয়ে মীরার দায়িত্ব নিয়েছেন মা। এই নিয়ে বলতে গিয়ে নায়িকা জানিয়েছেন যে তিনি সিঙ্গেল মাদার এখন।

barkha bisht

মীরা এখন তার প্রথম অগ্রাধিকার। মেয়ের জন্যই এখন সমস্ত কাজ করতে চান তিনি। এরকমভাবেই তিনি টিভি এবং সিনেমার সমস্ত কাজ করে যেতে চান। আসলে গত দুই বছর আগে এক বাংলা সিনেমার শুটিং এর সময় একা বাঙালি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান ইন্দ্রনীল এমনটাই গুজব ছড়িয়ে পড়েছিল। এরপরেই নাকি বরখার সঙ্গে সম্পর্কে পতন দেখা দেয়। কিন্তু ইন্দ্রনীল নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সবসময় চুপ থেকেছেন।

Back to top button