Actress Divorce: আবার খারাপ খবর! বিয়ের দুই বছরের মধ্যে ডিভোর্সের পথে স্টার জলসার প্রধান নায়িকা

টলি পাড়াতে প্রেম বিয়ে এবং বিচ্ছেদ নতুন কিছু নয়। মাঝে মাঝে এই ধরনের কিছু খারাপ খবর সামনে আসে। এবার আবার খবরে এলেন স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী। যদিও এই বিষয়গুলো যে কোন মানুষের ক্ষেত্রেই ঘটতে পারে সেটা সাধারণ মানুষ কিংবা সেলিব্রেটি।

এবার এমনই আর এক খারাপ খবর এলো গঙ্গারাম সিরিয়ালের নায়িকার বিষয়ে। গঙ্গারাম সিরিয়ালের মধ্য দিয়ে জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। তবে তার অনেক আগেও কাজ করেছেন টেলিভিশনে। মাঝে আবার সিরিয়াল শেষ হওয়ার পরে মুম্বইতে নতুন কাজের অফার আসে তার জন্য।

যদিও শেষ পর্যন্ত সেই কাজটা করা সম্ভব হয়নি নায়িকার পক্ষে। এরমধ্যে চর্চায় উঠে এলো নায়িকার ব্যক্তিগত জীবন। বুঝতে পারলেন কোন নায়িকার কথা বলছি আমরা?

এই নায়িকা হলেন সোহিনী গুহ রায়। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে নায়িকা নিজে দীর্ঘদিনের প্রেমিক কল্লোল চৌধুরীর সাথে সাতপাকে বাঁধা পড়েন। বেশ জাকজমক করে হয়েছে বিয়ে। অনেক তারকা পৌঁছে গেছিলেন তাদের বৌভাতে। কিন্তু বিয়ের দেড় দুই বছরের মধ্যে কী এমন হলো যে তাদের মধ্যে দূরত্ব তৈরি হলো? টলি পাড়াতে গুঞ্জন দূরত্ব বেড়েছে কল্লোল এবং সোহিনীর।

Sohini Guha Roy Age, Height, Wedding, Birthday, Biography, Wikipedia
শোনা যাচ্ছে একে অপরকে সোশ্যাল মিডিয়া থেকে অনেক আগেই আনফলো করে দিয়েছেন। শুধু তাই নয়, তাদের অসংখ্য মিষ্টি মুহূর্তের ছবি ডিলিট করে দিয়েছেন। আগে মাঝে মাঝে তাদেরকে একসঙ্গে দেখা যেত। এখন সেই ছবি সম্পূর্ণ পাল্টে গেছে। তাই তারা নাকি আর একসঙ্গে নেই এমনটাই শোনা যায়। তাহলে কি ডিভোর্সের পথে পা বাড়াচ্ছেন তারা নাকি এটা সাময়িক মনোমালিন্য? এই দম্পতিকে আপনাদের কেমন লাগে?

Back to top button