Entertainment

বড়োসড়ো কেলেঙ্কারিতে জড়ালেন ভাইজান, যদি সত্যি হয় তাহলে বলিউডে ক্যারিয়ার শেষ হবে সালমান খানের!

তিনি বলিউডের ভাইজান যদি মনে করেন যে কারোর ক্যারিয়ার গড়বেন তাহলে তাকে সাফল্যের শীর্ষে পৌঁছে দেন তিনি, আবার যদি মনে করেন যে কারোর ক্যারিয়ার নষ্ট করবেন তাহলে চির দিনের মতো তার বারোটা বাজিয়ে দেন।তাই বি-টাউনে সবাই সালমান খানকে সমঝে চলেন কিন্তু নিজের প্রতিবেশীর থেকেই এবার সালমান খানকে পেতে হল এই বিশাল বড় অ্যালিগেশন! যা এখন তোলপাড় ফেলেছে গোটা দেশে।

সকলেই জানেন সালমান খানের একটি ফার্ম হাউস রয়েছে পানভেলে। যেখানে প্রায়শই পরিবার এবং বলিউডের বিভিন্ন তারকাদের নিয়ে ছুটি কাটাতে যান তিনি। এবার সেই ফার্ম হাউসের প্রতিবেশী কেতন কক্কর সালমানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনেছেন যা শুনে মাথা ঘুরে যাচ্ছে সকলের।তার সেই পাভেলের ফার্ম হাউসে নাকি অভিনেতাদের ডেকে খুন করা হয় এবং সেখানেই পুঁতে রাখা হয় লাশ। এরকমই ভয়ঙ্কর অভিযোগ কেতন এনেছেন সালমান খানের বিরুদ্ধে। অন্যদিকে সালমানও চুপ করে বসে নেই তিনি কেতনের নামে মানহানির মামলা করেছেন যার শুনানি চলছে।

এছাড়াও কেতন কক্কর অভিযোগ করেছেন যে সালমান খান শিশু পাচারের সঙ্গে যুক্ত।তিনি এই ফার্মহাউস থেকে শিশু পাচার করেন যার বিনিময়ে মোটা টাকা আয় করেন প্রায়শই, এরকমটাই অভিযোগ করেছেন সালমানের এই এনআরআই প্রতিবেশী। এছাড়াও তিনি বলেছেন যে সালমান খান বিখ্যাত ডন দাউদ ইব্রাহিম গ্যাং এর সঙ্গে যুক্ত। সেই জন্যই তিনি বলিউডে ছাপ ফেলতে পেরেছেন। এছাড়াও রাজ্য সরকারের বড় বড় নেতাদের সঙ্গে সালমানের ভালো ওঠাবসা আছে। তিনি মহারাষ্ট্রের সরকার চালনাও করতে চান।এছাড়াও কেতনের সম্পত্তিতে নিজের সম্পত্তি মিশিয়ে দিয়েছেন ভাইজান এবং নিজের জায়গায় তাকে কিছু নির্মাণ করতে দিচ্ছেন না তিনি বলে অভিযোগ করেছেন কেতন।এখন নিন্দুকেরা বলছেন যে যদি এই সকল অভিযোগ সত্যি হয় তাহলে বলিউডে ক্যারিয়ার শেষ হতে আর দেরি নেই সালমান খানের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button