বিগ বসে এসে কম্বলের নীচে খুল্লামখুল্লা সে’ক্স করছে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন অঙ্কিতা! ভিডিয়ো হল ভাইরাল

হিন্দি ধারাবাহিক জগতের অন্যতম ‘হায়েস্ট পেইড’ নায়িকা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)‘পবিত্র রিসতা’ (Pabitra Rishta) সিরিয়ালের সুবাদে রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অঙ্কিতা। কিন্তু বিতর্ক কিছুতেই এড়িয়ে যায় না প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকার।

এই মুহূর্তে বিগ বস সিজন ১৭-য় (Big Boss 17) -এ দেখা মিলছে অভিনেত্রীর। স্বামী ভিকি জৈনের সঙ্গে এই রিয়ালিটি শো-এ খেলছেন তিনি। সামাজিক মাধ্যমে ‘আইডিয়াল কাপল’ হিসেবেই বহুল পরিচিত দুজন। তবে বিগ বসের ঘরে প্রেমের থেকে বেশি কোন্দল চলে দুজনের।

দিনকয়েক আগেই ভাইরাল হয়েছিল বিগ বসের একটি দৃশ্য। যে দৃশ্য দেখে অবাক হয়েছিলেন নায়িকার অনুরাগীরা। নায়িকার দিকে রীতিমতো তেড়ে এসেছিলেন ভিকি। তবে সে দৃশ্য এখন অতীত। নতুন দৃশ্য দেখে চোখ ছানাবড়া হয়ে গিয়েছে সিরিয়ালের দর্শকদের।

সেখানেই কম্বলে শরীর ঢেকে অন্তরঙ্গ অবস্থায় পাওয়া গিয়েছে ভিকি-অঙ্কিতাকে। সেই দৃশ্য দেখে অনেকেই ভিকি-অঙ্কিতাকে বলেছেন, ‘এটা ফ্যামিলি শো। তাই শালীনতা বজায় রাখা উচিত’। অনেকেই আবার মনে করেন, এটা বিগ বসের নিয়ম বিরুদ্ধ, তাই অবিলম্বে জুটিকে বিগবসের ঘর থেকে তাড়িয়ে দেওয়া উচিত। তবে নীতি পুলিশরা চোখ রাঙান। স্বামী-স্ত্রীর এই অন্তরঙ্গতাকে খারাপভাবে নেওয়ার কিছু নেই, তাঁদের চোখে এটা ‘নর্ম্যাল’ বলেই রায় দিয়েছে এই দম্পতি।

অন্যদিকে, অঙ্কিতার মা ভাবনা লোখান্ডে মুখ খুলেছেন জামাইয়ের ব্যবহার নিয়ে। বলেছেন, ‘এটা একদম ভুল। আমি চিনি ভিকিকে। আমরা একসঙ্গে থাকি। এইরকম কিছুই ঘটেনি। দুজনে পরস্পরকে খুব ভালোবাসে’। যদিও নিন্দুকদের বেশিরভাগই বলেছেন ওইদিন মেজাজ হারিয়ে অঙ্কিতাকে চড় মারতে গিয়েছিলেন ভিকি।

Back to top button