Entertainment

নেতাজিকে উৎসর্গ করা হল দক্ষিণী ছবি আর আর আর, কলকাতায় এসে ঘোষণা পরিচালক রাজামৌলির

এখন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির রমরমা প্রতিপত্তি। সিনেমার প্রচারে জয়পুরে সে রীতিমত অনুরাগীদের উচ্ছ্বসিত সমাবেশের মুখে পড়তে হয়েছে নায়ক রামচরণ এবং জুনিয়র এনটিআরকে।

সম্প্রতি মুক্তি পেতে চলেছে আর আর আর সিনেমা। তার প্রচার হিসেবে কলকাতায় এসে পৌঁছান তারকারা। সেখানে এসে বিশেষ ঘোষণা করেন পরিচালক রাজামৌলি। মঙ্গলবার সকালে হাওড়া ব্রিজের সামনে দেখা মিলল তিন তারকার। আর তারপরেই লোকে লোকারণ্য।

কলকাতায় কেমন লাগলো সে প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে জুনিয়র এনটিআর বলেছেন এবার স্ত্রীকে নিয়ে আসতে পারেননি। পরেরবার নিয়ে আসবেন। বাংলার তৈরি শাড়ি কিনে দেবেন।

এমনকি খাদ্যরসিক জুনিয়র এনটিআর নানা বাঙালি খাবারও পছন্দ করেন। রামচরণ কলকাতাকে আগে থেকেই চেনেন। দক্ষিণী সিনেমা নায়কের শুটিংয়ের সময় তিনি আসেন এখানে। আবার সেই শহরে আজ থেকে সেখানকার অনেক স্মৃতি মনে পড়ে গেল নায়কের। আবেগতাড়িত হয়ে পড়েছিলেন তিনি।

এরপর পরিচালক রাজামৌলি এমন এক ব্যক্তির কথা বললেন যার নাম শুনলেই গর্বিত হয় প্রতিটি বাঙালি। তিনি হলেন নেতাজি সুভাষচন্দ্র বসু। রাজাবলি এই ছবিটি 2 স্বাধীনতা সংগ্রামী জীবন কে কেন্দ্র করে তৈরি করেছেন। তাঁরা হলেন আল্লুরি শৃতারাম রাজু এবং কোমারাম ভিম। একটা সময় নেতাজিও তাঁদের বীরত্বকে সমর্থন জানিয়েছিলেন। তাই এই বিশেষ সিনেমাটি নেতাজিকে উৎসর্গ করলেন পরিচালক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button