Entertainment

‘বাংলা গান গাইবো না, অনুরোধ করবেন না, ওনলি হিন্দি গান’! পুরনো ভিডিও ফাঁস হতেই আবার কটাক্ষের মুখে রূপঙ্কর বাগচী

বলিউডের জনপ্রিয় গায়ক কেকেকে সরকারি আক্রমণ করে যে ক্ষোভ উগরে দিয়েছিলেন গায়ক রূপঙ্কর বাগচী তার ফল স্বরূপ পাল্টা আক্রমণের শিকার হয়ে চলেছেন তিনি। গায়কের পুরনো ভিডিওগুলি একের পর এক ভাইরাল হয়ে চলেছে এবং নতুন করে সমালোচনার মুখে পড়ছে।

কেকের অনুষ্ঠানকে উদ্দেশ্য করে রূপঙ্কর অনুরাগীদের বলেছিলেন বাংলার শিল্পীদের প্রতিও এমন উত্তেজনা দেখাতে। বলিউড প্রীতি নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। এবার এমন এক ভিডিও সামনে এলো যেখানে তিনি এর উল্টো কথা বলছেন।

বাংলা নয়, বরং হিন্দি গান গাইতে দেখা গেছে গায়ক রূপঙ্কর বাগচীকে। শুধু তিনি নিন, সেই সঙ্গে ওই একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গায়ক মনোময় ভট্টাচার্য এবং গায়িকা উজ্জয়িনী। দর্শক আসন থেকে একটি বাংলা গানের অনুরোধ আসতেই রূপঙ্কর স্পষ্ট জানিয়ে দেন তিনি কেবলমাত্র হিন্দি গান গাইবেন সেখানে।

বিষয়টি দেখে অবাক লেগেছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। তাই আরো একবার নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হলো রূপঙ্করকে। কারণ যেখানে তিনি নিজেই বাঙালি শিল্পীদের প্রতি উত্তেজনা দেখানোর অনুরোধ করছেন সেখানে তিনি নিজেই আবার হিন্দি গান ছাড়া আর কিছু গাইবেন না বলছেন।

এদিকে গতকাল সাংবাদিক সম্মেলন করে নিজের বক্তব্যের জন্যে ক্ষমা চেয়েছেন এই গায়ক। তিনি বলেছেন কথা গুছিয়ে বলতে পারেননি বলে তাঁর প্রতি এত রাগ মানুষের। তবে সেটা নিয়েও প্রশ্ন উঠেছে যে যিনি ক্ষমা চাওয়ার জন্যে স্ক্রিপ্ট লিখে আনেন তিনি কি আদৌ মন থেকে ভুল অনুভব করেছেন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button